কোথায় আছে শাহেদ?

আমেদ ডেস্ক।।

অনিয়ম-দুর্নীতির দায়ে অভিযুক্ত রিজেন্ট হাসপাতালের চেয়ারম্যান শাহেদকে খুঁজছে র‌্যাব। তাকে গ্রেপ্তার করতে র‌্যাবের একাধিক টিম মাঠে কাজ করছে।

 

সূত্রে জানা গেছে, শাহেদ কোথায় গা ঢাকা দিয়েছেন তা জানতে র‌্যাবের পাশাপাশি পুলিশ ও অন্যান্য গোয়েন্দা সংস্থার সদস্যরা তাকে গ্রেপ্তারের বিষয়ে মাঠে কাজ করছে।

এদিকে গত বৃহস্পতিবার শাহেদের বাবা করোনায় মারা যান। তার পরের দিন শুক্রবার সকালে তার বাবাকে আজিমপুর কবরস্থানে দাফন করা হয়। তবে সেখানেও যায়নি শাহেদকে।

এবিষয়ে র‌্যাবের মুখপাত্র ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আসিক বিল্লাহ বলেন, শাহেদকে গ্রেপ্তার করতে র‌্যাবের একাধিক টিম কাজ করছে। যেকোনো সময় গ্রেপ্তারের সম্ভাবনা রয়েছে।

এবিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সাংবাদিকদের বলেন, ‘আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা শাহেদকে খুঁজে বের করবে। তবে তারও উচিত আত্মসমর্পণ করা। শাহেদকে ধরতে র‌্যাব-পুলিশ খুঁজছে। আশা করি, শিগগিরই তা জানাতে পারব।’

স্বরাষ্ট্রমন্ত্রী আরো বলেন, যত ক্ষমতাবানই হোক না কেন তাকে আইনের আওতায় আনা হবে।

উল্লেখ্য, বিভিন্ন ধরনের অনিয়ম-প্রতারণার অভিযোগে সোমবার রিজেন্ট হাসপাতালের মিরপুর ও উত্তরা শাখায় অভিযান চালায় র‌্যাব। অভিযানে হাসপাতাল থেকে আট কর্মকর্তাকে আটক করা হয়। পরদিন এই আটজন ও শাহেদসহ মোট ১৭ জনের নামে মামলা করে র‌্যাব। মামলায় গ্রেপ্তার সবাইকেই রিমান্ডে নেয়া হয়েছে। শাহেদসহ বাকিদের ধরতে অভিযান চলছে।