কোরআন-মহানবীকে অবমাননার প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ার মানববন্ধন

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
সম্প্রতি সুইডেনে পবিত্র কোরআন শরীফে  অগ্নিসংযোগ, নরওয়েতে কোরআনের পাতা ছিঁড়ে অবমাননা করা এবং ফ্রান্সের শার্লি হেবদো ম্যাগাজিনে মহানবী হজরত মোহাম্মদ  (সা.) এর ব্যঙ্গচিত্র প্রকাশের প্রতিবাদে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন করেছে সম্মিলিত কওমী প্রজন্ম। 
শুক্রবার (৪ সেপ্টেম্বর) বিকেল সাড়ে পাঁচটায় ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব প্রাঙ্গনে আয়োজিত মানববন্ধনে সংগঠনের মুখপাত্র হাফেজ মুফতী এরশাদুল্লাহ কাসেমীর সভাপতিত্বে ও মাওলানা আশরাফুল ইসলামের উপস্থাপনায় বক্তব্য রাখেন মুফতী নিয়ামুল ইসলাম, মুফতি যুবায়ের সাইফুল্লাহ, মাওলানা সাইফুর রহমান মুন্না, মুফতি কেফায়েতুল্লাহ, মাওলানা ইয়াছিন আরাফাত, মাওলানা সৈয়দ আবুল কাসেম, মাওলানা নাঈমুল হক সাদেকী, মাওলানা আবদুল মুমিন মেসবাহ প্রমুখ।
বক্তারা বলেন, সুইডেন ও নরওয়েতে ইসলাম বিরোধী উগ্রগোষ্ঠী আল্লাহ্ প্রদত্ত সর্বশ্রেষ্ঠ ধর্মগ্রন্থ পবিত্র কোরআন শরীফে অগ্নিসংযোগ এবং  সর্বশেষ নবী মুহাম্মাদুর রাসুলুল্লাহ (সা.) এর অবমাননা করে চরম ধৃষ্টতার পরিচয় দিয়েছে। পবিত্র কুরআন ও সর্বশ্রেষ্ঠ নবীর শানে কোনো ধরণের অবমাননা মুসলমানগণ সহ্য করতে পারে না। ধর্ম অবমাননা ও শান্তি বিনষ্টের অপরাধে অবিলম্বে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।