ক্যান্টনমেন্ট বোর্ড মাধ্যমিক বিদ্যালয়ের গ্র্যান্ড রিইউনিইয়ন অনুষ্ঠিত 

আবু সুফিয়ান রাসেল।। 
ক্যান্টনমেন্ট বোর্ড মাধ্যমিক বিদ্যালয়ের গ্র্যান্ড রিইউনিইয়ন অনুষ্ঠিত হয়েছে। প্রাক্তন শিক্ষার্থীদের প্রথম এ মহামিলনে ৯টি ব্যাচের ১৫০জন শিক্ষার্থী অংশ গ্রহণ করেন। গত ২৫ এপ্রিল জমকালো আয়োজন শালবন বিহারের স্বপ্নচূড়া রিসোর্টে গ্র্যান্ড রিইউনিইয়ন অনুষ্ঠিত হয়।
দিনব্যাপী আয়োজনে সকাল দশটায় প্রাক্তন শিক্ষার্থীরা কুমিল্লা সেনানিবাস বিদ্যালয় প্রাঙ্গনে উপস্থিত হয়। এ সময় শিক্ষকদের সাথে ব্যাচ ভিত্তিক ফটোসেশন করেন। যে বিদ্যালয়ে কেটেছে প্রায় দশটি বছর সে প্রাঙ্গণে বন্ধুদের দেখে আপ্লুত হয়েছেন সবাই। দুপুরে কুমিল্লা শালবন বিহারের পাশে স্বপ্নচূড়া রিসোর্টে মধ্যাহ্নভোজ, শিক্ষক শিক্ষার্থীর অংশগ্রহণে সাংস্কৃতিক কর্মকাণ্ড পরিচালিত হয়। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ২০১৫ ব্যাচের মোঃ রাশিদ ও ২০১৯ ব্যাচের তাজিম ওহী। এ আয়োজনে প্রাক্তন শিক্ষার্থীদের ব্যাচ ভিত্তিক অনুভূতি প্রকাশ, বর্তমান এবং প্রাক্তন শিক্ষক মন্ডলীর শুভেচ্ছা বক্তব্য এবং বর্তমান শিক্ষার্থীদের অংশ গ্রহণে সাংস্কৃতিক অনুষ্ঠান মুগ্ধ করে সবাইকে।
অনুষ্ঠানে অতিথি হিসেবে ছিলেন বিদ্যালয়ের বর্তমান প্রধান শিক্ষক শহিদুল ইসলাম এবং সরকারি প্রধান শিক্ষক সুমন কুমার সাহা।
বক্তব্যে প্রাক্তন শিক্ষার্থীদের এ ধরনের অভিনব আয়োজন এর প্রশংসা করেন এবং ভবিষ্যতেও এই ধারা অব্যাহত রাখার ব্যাপারে সর্বোচ্চ সহযোগিতা প্রদানের কথা জানান অতিথিরা। অতিথিরা আরো বলেন ক্যান্টনমেন্ট বোর্ড মাধ্যমিক বিদ্যালয়ের গৌরভ ও সৌরভ ছড়াচ্ছে প্রাক্তন শিক্ষার্থীরা। আমরা চাই এ আয়োজন প্রতিবছর হোক। এ বন্ধন অটুট থাকুক।
সমাপনী বক্তব্যে গ্র্যান্ড রিইউনিইয়ন ২০২৩  কো-অরডিনেশনে থাকা ২০১৫ ব্যাচের মোঃ ফাইয়াজ আহমেদ বলেন, প্রায় পাঁচ বছর ধরে নানা কল্পনা-জল্পনা এবং পরিকল্পনার পর প্রথমবারের মতোই আয়োজন সম্পন্ন করতে পেরেছি।  আমরা অর্গানাইজিং প্যানেল অত্যন্ত আনন্দিত। ভবিষ্যতে তারা এই ধারা অব্যাহত রাখবো ইনশা আল্লাহ।