ক্যাম্পাস বার্তা’র নতুন উপদেষ্টাদের সাথে সদস্যদের  শুভেচ্ছা বিনিময়

মহিউদ্দিন আকাশ।।
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের একমাত্র দ্বি-মাসিক মুখপত্র ক্যাম্পাস বার্তা’র নতুন উপদেষ্টাদেরকে ফুল দিয়ে বরন করেন সংগঠনের সদস্যরা। সোমবার সকাল ১১ টায় ক্যাম্পাস বার্তার কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। 
  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদ সম্পাদক মোহাম্মদ শাহজাহান।  নতুন উপদেষ্ঠারা হলেন সমাজ কর্ম বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ মঈন উদ্দীন ও অর্থনীতি বিভাগের সহকারী অধ্যাপক আহাম্মদ কাদের জামান। এ সময় উপদেষ্টাদের কাছে ক্যাম্পাস বার্তার কার্যক্রম তুলে ধরেন নির্বাহী সম্পাদক মহিউদ্দিন আকাশ।  ক্যাম্পাস বার্তা’র দপ্তর সম্পাদক আবু সুফিয়ান রাসেল, বিজ্ঞাপন সম্পাদক জহিরুল ইসলাম মাহির, সাহিত্য সম্পাদক সাইফুল ইসলাম তানজিদ, সম্পাদনা সহযোগী শরীফ খান ও পুতুল আক্তার রলি।
শিক্ষক পরিষদ সম্পাদক মোহাম্মদ শাহজাহান তার বক্তব্যে বলেন, ক্যাম্পাস বার্তা তার নিজস্ব গতিতে সৃজনশীল কাজে আরও এগিয়ে চলছে। এখান থেকে তৈরী হয়েছে অনেক পেশাজীবি সাংবাদিক। এই ডিজিটালাইশনের যোগে ক্যাম্পাস বার্তাকেও ডিজিটাল হতে হবে তাই জরুরি এটাকে অনলাইন করা প্রয়োজন।
প্রধান উপদেষ্টা মোহাম্মদ মঈনুদ্দিন বলেন,  এখান থেকে অনেক ভালো লেখক তৈরি হয়েছে এবং সামনেও হবে। ক্যাম্পাস বার্তাকে আরো ভালো ব্যতিক্রমী কিছু করতে হবে। সে ক্ষেত্রে আমরা সবাই সম্মিলিতভাবে প্রচেষ্টা করে যাবো।
উপদেষ্টা আহাম্মদ কাদের জামান বলেন, ক্যাম্পাস বার্তার কার্যক্রম সম্পর্কে জেনে খুব ভালো লেগেছে চেষ্টা করবো এটার সাথে থেকে ভালো কিছু উপহার দেয়ার জন্য। ক্যাম্পাস বার্তার সদস্যরা নতুন উপদেষ্টাদের পরামর্শে সৃজনশীল লেখক ও বস্তুনিষ্ঠ সংবাদ কর্মী গড়ে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের সুনাম সারাদেশে ছড়িয়ে দেওয়ার আশা ব্যক্ত করেন, ক্যাম্পাস বার্তার নির্বাহী সম্পাদক মহিউদ্দিন আকাশ।

 

 

প্রসঙ্গত, ২০০৯ সালের ২১ ফেব্রুয়ারি থেকে ক্যাম্পাস বার্তা সাহিত্য সংগঠন হিসাবে কাজ করছে। তৈরি করছে নবীন লেখক।