গ্যাস পাইপ ফেটে অগ্নিকাণ্ডে আহত আতিকের ১৫ দিন পর মৃত্যু

 

অফিস রিপোর্টার।।

কুল্লিার মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাসস্ট্যান্ডে গ্যাস পাইপ ফেটে অগ্নিকাণ্ডে আহত আতিকুর রহমান মুন্সী(৪১) ১৫ দিন পর মারা গেছেন। ঢাকা বারডেম হাসপাতালে তিনি মারা যান।

আতিকুর রহমান উপজেলার বাঙ্গরা পশ্চিম ইউনিয়নের দিঘীরপাড় গ্রামের মৃত আবদুল লতিফ মুন্সীর ছেলে। মঙ্গলবার বাড়িতে তার লাশ দাফন করা হয়।

নিহতের ভাই আবু বক্কর বলেন, আমার ভাবী গর্ভবতী ছিলো। তার সিজার অপারেশন করার ব্যাপারে কথা বলতে গত ৫ সেপ্টেম্বর আমার ভাই দেবিদ্বার গিয়েছিলেন। সেখান থেকে আসার পথে কোম্পানীগঞ্জ বাজারে গ্যাস পাইপ ফেটে সিএনজিতে আগুন লেগে পুড়ে যায়। এসময় আমার ভাইয়ের মুখ হাত পাসহ অনেক অংশ পুড়ে যায়।

এরপর আমরা তাকে প্রথমে কুমিল্লা মেডিকেলে ও পরে একটি বেসরকারি হাসপাতালে, সেখান থেকে আবার ঢাকার বারডেম হাসপাতালে ভর্তি করি। ঘটনার ১৫দিনের মাথায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার রাতে তিনি মারা যান। মঙ্গলবার বাড়িতে এনে তার লাশ দাফন করি। ভাই আহত হওয়ার পর তার একটি কন্যা সন্তানের জন্ম হয়। ভাই তার মেয়েটিকে দেখে যেতে পারেননি।

প্রসঙ্গতঃ গত ৫ সেপ্টেম্বর দুপুরে মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাসস্ট্যান্ডে গ্যাস পাইপ ফেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এসময় একটি সিএনজি চালিত অটোরিক্সা পুড়ে সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়। এসময় যাত্রী ও চালকসহ মোট ৭জন অগ্নিদগ্ধ হয়।