চক্ষু চিকিৎসক সমিতির সেমিনার অনুষ্ঠিত

 

চোখের পাওয়ার নির্ধারণ বিষয়ক দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে বাংলাদেশ চক্ষু চিকিৎসক সমিতি, কুমিল্লা শাখার আয়োজনে ও ওয়ার্ল্ড ভিশন এন্টারপ্রাইজের সহযোগিতায় এই সেমিনার অনুষ্ঠিত হয়।

গত বুধবার কুমিল্লা নগরীর হোটেল এলিট প্যালেসের হল রুমে ডাক্তার জিয়াউদ্দিন শিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক্তার এ.কে.এম আব্দুস সেলিম ।অনুষ্ঠানে ইন্ডিয়া, চায়না সহ কয়েকটি দেশের চক্ষু বিশেষজ্ঞরা ভার্চুয়ালি যুক্ত হয়ে বিভিন্ন দিকনির্দেশনা মূলক প্রশিক্ষণ প্রদান করেন।

অনুষ্ঠানে আহমেদ মেডিকেল সার্ভিস এর পরিচালক ও আই ওয়েল বিশেষজ্ঞ ও বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার রেজাউল মোর্শেদ ভার্চুয়ালি যুক্ত হয়ে অনেক দিকনির্দেশনা মূলক বক্তৃতা ও প্রশিক্ষণ প্রদান করেন। হাতে কলমে প্রশিক্ষণ প্রদান করেন বিশিষ্ট অপটোমেট্রিস্ট নাজনীন মোস্তারী।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রফেসর জামাল নিজামুদ্দিন আহমেদ,প্রফেসর মোঃ ফিরোজ কবির,প্রফেসর মোঃ নাজমুস সাদ্দাত পিলু, প্রফেসর মোস্তফা কামাল মজুমদার, প্রফেসর মোঃ বেলাল ও অপট্রোমেট্রেষ্ঠ প্রমুখ। চক্ষু রোগ বিশেষজ্ঞ ডাক্তার ওমর ফারুক আহমেদ এবং ওয়ার্ল্ড ভিশন এন্টারপ্রাইজের প্রতিনিধি সকলকে ধন্যবাদ জানিয়ে সেমিনারটি শেষ করেন।

 

–সংবাদ বিজ্ঞপ্তি।।