চাঁদপুরে বাংলাদেশ শিক্ষা সেবা ফাউন্ডেশনের বৃক্ষ রোপন

 

চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার বাকিলা উচ্চ বিদ্যালয়ে বাংলাদেশ শিক্ষা সেবা ফাউন্ডেশন চাঁদপুর জেলা কমিটির সভাপতি বাকিলা ফাজিল মাদরাসা ইংরেজি বিভাগের প্রভাষক ফয়েজ আহমেদ সভাপতিত্বে মতবিনিময় সভা, বৃক্ষরোপন ও বিতরণ করা হয়।

 

এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ শিক্ষা সেবা ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক অধ্যক্ষ মহিউদ্দিন লিটন।

 

প্রধান অতিথি বলেন- জলবায়ু পরিবর্তনের বিরুপপ্রভাব থেকে রক্ষা পাওয়ার জন্য ও উন্নত পরিবেশ তৈরিতে বৃক্ষ গুরুত্বপূর্ণ ভুমিকা রাখে। এ ছাড়া ও বৃক্ষ জীবন ও জীবীকার চাহিদা মেটায় যে কারণে বাংলাদেশ শিক্ষা সেবা ফাউন্ডেশন শিক্ষা সামগ্রী বিতরণ এর পাশাপাশি জুন মাসব্যাপী বৃক্ষ রোপন এর কর্মসূচী করছেন।

 

এ সময় উপস্থিত ছিলেন বীর প্রতীক মমিন উল্লাহ একাডেমির ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক ও বাংলাদেশ শিক্ষা সেবা ফাউন্ডেশন চাঁদপুর জেলা কমিটির সাধারণ সম্পাদক আবু সালেহ সোহেল,বাকিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.মুজিবুর রহমান, বাকিলা ফাজিল মাদরাসা রাষ্ট্রবিজ্ঞান প্রভাষক জাকির হোসেন, আরবি বিভাগের প্রভাষক শেখ ফরিদ, বাংলাদেশ শিক্ষা সেবা ফাউন্ডেশন কুমিল্লা জেলা কমিটি সংগঠনিক সম্পাদক ডিএম রিয়াদ, চাঁদপুর জেলা কমিটির সংগঠনিক সম্পাদক মো. আমান উল্লাহ, বাকিলা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক অফিস সহায়ক মামুনুর রশিদ ও তাপস প্রমূখ।

— সংবাদ বিজ্ঞপ্তি: