চান্দিনায় স্বতন্ত্র প্রার্থীর ৬ সমর্থককে পিটিয়ে আহত

প্রতিনিধি :
কুমিল্লা-৭ সংসদীয় আসনের চান্দিনার বরকইটে স্বতন্ত্র প্রার্থী মুনতাকিম আশরাফ টিটু সমর্থিত (ঈগল প্রতীক) ৬ যুবলীগ নেতাকে পিটিয়ে আহতের অভিযোগ উঠেছে। উপজেলার বরকইট ইউনিয়নের মধ্যম তলা ও ফইরখোলা গ্রামের মাঝামাঝি এলাকায় এ হামলার ঘটনা ঘটে। মুনতাকিম আশরাফ টিটু রবিবার বিষয়টি নিশ্চিত করেছেন।


আহতরা হলেন, বরকইট ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার ও ইউনিয়ন যুবলীগের সভাপতি মাসুদ মেম্বার, ইউনিয়ন যুবলীগের সদস্য রায়হান, ওয়ার্ড যুবলীগ নেতা কামরুল ইসলাম, যুবলীগ সদস্য সিদ্দিকুর রহমান, যুবলীগ সদস্য গিয়াস উদ্দিনসহ ৬ জন। এদের মধ্যে ৫ জন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। অপর একজন কোরপাই হাসপাতালে চিকিৎসাধীন।
আহত মাসুদ মেম্বার জানান, শনিবার রাতে ঈগলের নির্বাচনী প্রচারণা শেষে আমরা বাড়ি ফিরছিলাম, তখন পথে একটি মাইক্রোবাস ও মোটরসাইকেল করে প্রায় ১৫ জন আমাদের পথ রোধ করে হকিস্টিক ও পাইপ দিয়ে মারধর করে। তাদের অনেকেরই মুখে মাস্ক পরা ছিল। হামলাকারীদের মধ্যে নেতৃত্বে দেওয়া দুজনকে আমরা চিনতে পেরেছি। তারা হলেন নৌকার সমর্থক বরকইট ইউনিয়নের শ্রীমন্তপুরের শাহাজান ও চান্দিয়ারা এলাকার নাজমুল। আমাদের গিয়াস উদ্দিনের একটি হাত ভেঙ্গে ফেলেছে হামলাকারীরা।
মুনতাকিম আশরাফ টিটু বলেন, চান্দিনায় টানা চারদিন বিভিন্ন স্থানে নৌকার নেতাকর্মীরা আমাদের নেতাকর্মীর ওপর হামলা করছে। একাধিক অভিযোগ দিলেও প্রশাসন এই পর্যন্ত কোন ব্যবস্থা নেয়নি।
এ বিষয়ে জানতে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সনজুর মোরশেদের মুঠোফোনে কল দিলে তিনি কল রিসিভ করেননি।