চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
চালককে হত্যা করে অটোরিকশা ছিনিয়ে নিলেন দুর্বৃত্তরা। দরিদ্র অটোচালক শাহীন মিয়া অটোরিকশা চালাতে বাড়ি থেকে বের হবার পর ফিরলেন লাশ হয়ে। যাত্রী নিয়ে যাবার সময় পথিমধ্যে যাত্রীবেশী দুর্বৃত্তরা উপুর্যপরি ছুরিকাঘাতে আহত করে রাস্তায় ফেলে নিয়ে যায় তার অটোরিকশাটি। ফোন পেয়ে পরিবারের লোকজন পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত শাহীনকে উদ্ধার করে হাসপাতালে নিয়েও বাঁচাতে পারেনি। চাঞ্চল্যকর ঘটনাটি ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের।
বৃহস্পতিবার (১৯ আগস্ট) গভীর রাতে শহরতলীর উলচাপাড়া এলাকায় ঘটে এহেন নারকীয়তা। নিহত শাহীন মিয়া (২৫) জেলা শহরের পশ্চিমমেড্ডা মৌবাগ এলাকার জাকির হোসেনের পুত্র। পুলিশ নিহতের লাশ পাঠিয়েছেন মর্গে। ছিনতাইকৃত অটোরিকশাটি উদ্ধারসহ ঘাতকদের চিহ্নিতে কাজ করছে পুলিশ।
নিহতের পরিবার, স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে শাহীন গ্যারেজ থেকে অটোরিকশা নিয়ে বের হয়। যাত্রী নিয়ে শহরতলীর উলচাপাড়া যাওয়ার পথে যাত্রীবেশী দুর্বৃত্তরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাতে গুরুতর আহত করে অটোরিকশাটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। পরে শাহীন আহতাবস্থায় তার বাবাকে ফোন করে বিষয়টি জানানোর পর পরিবারের লোকজন ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ব্রাহ্মণবাড়িয়া সদর থানার পরিদশর্ক (ওসি)মো. এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘শুক্রবার সকালে নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত চলছে।’