ছয়দিন আগে নদীতে ঝাঁপ,২০কিলোমিটার দূরে মিলল লাশ

 

 প্রতিনিধি।
কুমিল্লা নগরীর টিক্কারচরে ব্রিজ থেকে গোমতী নদীতে ছয়দিন আগে ঝাঁপ দিয়ে নিখোঁজ হন আজাদ (৩০) নামের এক যুবক। বৃহস্পতিবার ২০কিলোমিটার দূরে কুমিল্লার দেবিদ্বার থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।
দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ বাজারের খেয়াঘাট এলাকা থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। নিহত আজাদ আদর্শ সদর উপজেলার জগন্নথপুর ইউনিয়নের অরন্যপুর গ্রামের আনার হোসেনের ছেলে।
অরন্যপুর গ্রামের ইউনিয়ন পরিষদ সদস্য মিজানুর রহমান বলেন, নিহত আজাদ টুকটাক ব্ল্যাক(সীমান্তে চোরাকারবার) করতো। ওই দিন সে পুলিশ দেখে নদীতে ঝাঁপ দিয়েছে বলে শুনেছি।
দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ নয়ন মিয়া জানান, জাফরগঞ্জ খেয়াঘাট এলাকায় ভাসমান লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ লাশ উদ্ধারের পর তার পরিচয় শনাক্ত করে। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এবিষয়ে আজাদের বাবা আনার হোসেন মোবাইল ফোনে বলেন,আমরা আজাদের লাশ এনে বিকালে দাফন করেছি। সে নদীতে পড়ে গিয়েছিল। এনিয়ে আমাদের কারো বিরুদ্ধে কোন অভিযোগ নেই।
অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) খন্দকার আশফাকুজ্জামান বলেন, আজাদের বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে। সে পুলিশ সদস্যদের দেখে নদীতে ঝাঁপ দিয়েছে বলে শুনেছি। এবিষয়ে তদন্ত করে বিস্তারিত বলতে পারবো।