ছাত্রলীগ নেতার ওপর হামলাকারীদের গ্রেফতার দাবি বাবা-মায়ের

 

আমোদ রিপোর্টার।।
কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মো. নাজমুল হাসান দীপুর ওপর হামলাকারীদের গ্রেফতার দাবি করেছেন বাবা আবুল কাশেম ও মা আলেয়া বেগম।

মঙ্গলবার নগরীর চকবাজারে আয়োজিত সংবাদ সম্মেলনে তারা এই দাবি জানান।
আলেয়া বেগম বলেন, সন্ত্রাসী সফিক ও তার লোকজন দীপুকে নির্দয় ভাবে মেরেছে। তার ছেলে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন দিপুর চাচাতো ভাই ও ব্যবসায়িক পার্টনার মো.রোকন উদ্দিন রোকন। রোকন উদ্দিন রোকন বলেন, ইজারা নিয়ে গোমতী নদীর একটি ঘাট থেকে বালু উত্তোলন করে আসছি। সেখানে স্থানীয় সফিক মিয়া প্রতি মাসে তাকে ৫০ হাজার টাকা চাঁদা দিতে হবে বলে জানায়।

দীপু চাঁদা দিতে অস্বীকার করলে বিভিন্ন সময় সে অফিসে এসে হুমকি ধমকি দিত। গত ১৬ এপ্রিল গোমতী নদীর চরে বালুর মহালের সামনে সফিক মিয়ার নেতৃত্বে দীপুকে কুপিয়ে আহত করে। এই ঘটনায় গত ১৭ এপ্রিল সফিক মিয়া, রাসেল, মো. আবু তাহের,মো. রহমত উল্লাহ ও হোসেনসহ আরো ৪ জন অজ্ঞাতনামার বিরুদ্ধে তার ভাই মো.রেজাউল হাসান হৃদয় বাদী হয়ে কুমিল্লা কোতয়ালী মডেল
থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলার প্রধান আসামি সফিক মিয়ার বক্তব্য নেয়ার জন্য চেষ্টা করলে অন্তর নামের একজন তার নাতি পরিচয়ে ফোন রিসিভ করেন। সফিক মিয়ার সাথে কথা বলতে তিনি লাইন কেটে দেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা কুমিল্লা কোতয়ালী মডেল থানার এসআই কিবরিয়া বলেন, আসামিদের গ্রেফতারে পুলিশের কোন অবহেলা নেই। মঙ্গলবারও আসামিদের বাড়িতে অভিযানে গিয়েছি। তারা আত্মগোপনে আছে।