সেহরি-ইফতার নিয়ে অসহায়দের পাশে ময়নামতি মেডিকেল কলেজ ছাত্রলীগ

সংবাদ বিজ্ঞপ্তি
পবিত্র মাহে রমজান উপলক্ষে করোনা সংকটে কর্মহীন হয়ে পড়া অসহায়, দুঃস্থ ও ফুটপাতে বেঁচে থাকা মানুষের মাঝে ইফতার ও সেহরি বিতরণ কর্মসূচি শুরু করেছে ময়নামতি মেডিকেল কলেজ  ছাত্রলীগ।
মঙ্গলবার (২০ই এপ্রিল)  ময়নামতি মেডিকেল কলেজ ছাত্রলীগের  এই সেহরি বিতরণ কার্যক্রম শুরু করা হয়। এ সময় শহর ও শহরতলীর বিভিন্ন এলাকায় ও রাস্তার ফুটপাতে ছাত্রলীগ নেতাকর্মীরা সেহরি বিতরণ করে।
 ময়নামতি মেডিকেল কলেজ শিক্ষার্থী মো. মাজেদুল  ইসলাম  বলেন, বাংলাদেশ ছাত্রলীগ, সম্মিলিত বেসরকারি চিকিৎসা বিজ্ঞান শাখার  সাধারণ সম্পাদক ডা. আশিক হাসান স্বাগত ভাইয়ের নির্দেশনায় করোনাকালীন সময়ে টেলিমেডিসিন,অক্সিজেন সেবা,ইফতার ও সেহেরি বিতরণ কর্মসূচী চলমান।করোনা সংকট মোকাবেলায় সম্প্রতি দেয়া লকডাউনে অসহায়, দুঃস্থ ও ফুটপাতে বেঁচে থাকা মানুষ কর্মহীন হয়ে পড়েছে। তারা যাতে রমজানে সেহরি খেয়ে রোজা রাখতে পারে সেজন্যই ময়নামতি মেডিকেল কলেজ  ছাত্রলীগ এ উদ্যোগ গ্রহণ করেছে।
 মাজেদুল ইসলাম আরও বলেন, করোনার জন্য যে চলমান সংকটের সৃষ্টি হয়েছে তা সরকারের একার পক্ষে মোকাবেলা করা সম্ভব নয়। এ সংকট মোকাবেলায় সকলের সম্মিলিত প্রয়াসের প্রয়োজন। এসময় তিনি সংকট মোকাবেলায় বিত্তবানদের অসহায়-দুঃস্থ মানুষের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দেয়ার প্রতিও আহ্বান জানান।
এছাড়াও ময়নামতি মেডিকেল কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।