‘জিয়া পরিবারের জনপ্রিয়তাকে সরকার ভীষণ ভয় পায়’

অফিস রিপোর্টার।।
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট ড. খন্দকার মারুফ হোসেন বলেছেন, বর্তমান সরকার জিয়া পরিবারের আকাশচুম্বী জনপ্রিয়তাকে ভীষণ ভয় পায়। তাই ক্ষমতাকে চিরস্থায়ী করার জন্য আ.লীগ জিয়া পরিবারকে ধ্বংস করতে মরিয়া হয়ে উঠেছে, বেছে নিয়েছে মিথ্যা মামলার পথ। আ.লীগ যতো ষড়যন্ত্রই করুক না কেন, জিয়া পরিবার ও বিএনপিকে ধ্বংস করা যাবে না।

ড. খন্দকার মারুফ শনিবার কুমিল্লার তিতাস উপজেলায় বিএনপির অস্থায়ী কার্যালয় ‘তিতাস ভবনে’ ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে এইসব কথা বলেন।
তিনি বলেন, সি-িকেটের কারণে দ্রব্যমূল্য এখন মানুষের ক্রয়ক্ষমতার বাইরে। সরকারের কোন নিয়ন্ত্রণ নেই। মধ্যবিত্ত, নিম্নমধ্যবিত্ত ও খেটে খাওয়া শ্রমজীবী মানুষের জীবন দুর্বিষহ। পবিত্র সিয়াম সাধনার মাসে মানুষ অবর্ণনীয় কষ্ট করছে। এই সরকার জনগণের নির্বাচিত নয়, গভীর রাতের ভোট ডাকাতির সরকার। তাই দেশের মানুষের প্রতি তাদের কোন দায়-দায়িত্ব নেই, দয়ামায়া নেই।

তিতাস উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আলী হোসেন মোল্লার সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. আক্তারুজ্জামান সরকার, তিতাস উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মো. ওসমান গণি ভূঁইয়া, হোমনা উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম জহর, সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন ও ড. মোশাররফ ফাউন্ডেশনের পরিচালক খন্দকার মাহবুব হোসেন।