ঝড়ে গাছ উপড়ে পড়ে অটো রিকশা চালক নিহত

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া।।
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ঝড়ে গাছ উপড়ে পড়ে সিএনজি অটো রিকশা চালক আলী আহমেদ নিহত হয়েছেন। মঙ্গলবার নবীনগর পৌর এলাকার কোনাঘাট নামক স্থানে এই দুর্ঘটনায় নিহত আলী আহমেদ (৩৫) উপজেলার বড়িকান্দি ইউনিয়নের তালতলা গ্রামের আলী আকবরের পুত্র।
ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী, ফায়ার সার্ভিস এবং পুলিশ সূত্রে জানা গেছে, নবীনগর পৌর এলাকা থেকে সিএনজিচালিত একটি অটোরিকশা যাত্রী নিয়ে উপজেলার বড়িকান্দি ইউনিয়নের থোল্লাকান্দি যাচ্ছিলো। বেলা সাড়ে ১১ টার দিকে সিএনজিটি পৌর এলাকার কোনাঘাট পৌঁছালেই তুমুল ঝড় শুরু হয়।ঝড়ের কবলে রাস্তার পাশের একটি বিশাল জামগাছ উপড়ে পড়ে। এসময় উপড়ে যাওয়া গাছের নিচে চাপা পড়ে অটোরিকশাটি। এতে সিএনজির চালক আলী আহমেদসহ অন্য যাত্রীরা আহত হন। খবর পেয়ে নবীনগর ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে গাছটি সরিয়ে চালককে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিকে এই ঘটনায় আহত অপর যাত্রীরা নিজেরাই চিকিৎসা নিয়েছেন।
নবীনগর থানার পরিদর্শক ( তদন্ত) সোহেল আহমেদ বলেন, ‘গাছচাপায় আহত সিএনজিচালক আলী আহমেদকে উদ্ধার করে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছিলো। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।’