টাকা না পেয়ে ছাত্রলীগ নেতার মাথা ফাটালো দালালরা!

টাকা না দেওয়ায় হকিস্টিক দিয়ে পিটিয়ে এক ছাত্রলীগ নেতার মাথা ফাটানোর অভিযোগ উঠেছে কুমিল্লা মেডিক্যাল কলেজ(কুমেক) হাসপাতালের ভেতরে থাকা দালালদের বিরুদ্ধে। বুধবার কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় একটি মামলা দায়ের করা করেছে। হামলার ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। হামলার শিকার ওই ছাত্রলীগ নেতার নাম হানিফুল ইসলাম রনি। তিনি কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ সহ-সভাপতি।
তিনি বলেন, আমার ছোট ভাই আমার এক আত্মীয়কে নিয়ে হাসপাতালে আসে বুধবার সকাল ১০টায়। এসময় রাকিবসহ কয়েকজন দালাল তাকে বলে তারা রোগীকে ডাক্তার দেখিয়ে দিবে। এজন্য তাদের টাকা দিতে। সে টাকা না দিয়ে আমাকে বিষয়টা জানায়। আমি বাসা থেকে হাসপাতালের সামনে যেতেই রাকিব, জুয়েল, মাসুক, রাজিবসহ কয়েকজন দালাল আমার ওপর হামলা করে। তারা আমাকে এলোপাতাড়ি কিল, ঘুষি, লাথি, থাপ্পড় মেরে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এসময় তারা আমার ছোট ভাইকেও মারধর করে।
তারা রড দিয়ে মাথায় আঘাত করলে আমার মাথা ফেটে যায়। পরে স্থানীয়রা আমাদের আহত অবস্থায় উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়।
মামলার বাদী ও আহত ছাত্রলীগ নেতার ছোট ভাই শরিফুল ইসলাম রোমান বলেন, আমার কাছে টাকা দাবি করলে আমি ভাইকে কল দেই। ভাই মোটরসাইকেল নিয়ে আসার সাথে সাথেই তারা ভাইকে হামলা করে। তারা হামলা করে মোটরসাইকেল ভেঙে দিয়েছে। আমাকেও হামলা করেছে।
ঘটনার বিষয়ে কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন, হামলার ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে। আমরা ঘটনার তদন্ত করছি।
কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. মহিউদ্দিন জানান, যারা হামলা করেছে তারা দালাল কি-না জানি না। তবে কোনো রোগী বা রোগীর স্বজনের ওপর হামলা ঘৃণিত একটি কাজ। আমি চাই, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা হাসপাতালের দালালদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করুক।