তিতাসে লঞ্চে ডিজে পার্টি, নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার

 

আমোদ প্রতিনিধি।।

কুমিল্লার তিতাস উপজেলায় লঞ্চের ছাদে ডিজে পার্টি করার সময় নদীর ওপর থাকা বিদ্যুতের তারে জড়িয়ে পানিতে পড়ে নিখোঁজ হওয়া সেই কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে।
মঙ্গলবার (২৪ আগস্ট) সকালে শামীম হোসেন (১৪) নামের ওই কিশোরের মরদেহ তিতাস নদীর শিবপুর খালের মুখ এলাকা থেকে উদ্ধার করা হয়। শামীম তিতাস উপজেলার শিবপুর গ্রামের সিএনজি অটোরিকশা চালক আব্দুল মতিনের ছেলে। সে স্থানীয় একটি স্কুলের সপ্তম শ্রেণির ছাত্র ছিলো।

বিষয়টি নিশ্চিত করে তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস জানান, সকালে শিবপুর খালের মুখে মরদেহটি ভেসে উঠলে স্থানীয়রা থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। বেশ কিছুদিন যাবৎ উপজেলা প্রশাসন ও থানা পুলিশ নদীতে ডিজে পার্টি না করতে নিষেধাজ্ঞা আরোপ করেছিল। পুলিশ বেশ কয়েকটি স্থানে অভিযানও পরিচালনা করেছে বলে জানিয়েছেন তিনি।
উল্লেখ্য, সোমবার (২৩ আগস্ট) মেসার্স বাদল সরকার অ্যান্ড সন্স নামের একটি লঞ্চে স্থানীয় তরুণরা ডিজে গানের তালে নাচানাচি করছিল। রাত ১০টার দিকে তিতাস উপজেলার দড়িকান্দি সেতুর পূর্ব পাশে নদীর ওপর দিয়ে চলে যাওয়া বিদ্যুতের তারে জড়িয়ে প্রায় ১৫ জন দগ্ধ হয়। এ সময় পানিতে পড়ে নিখোঁজ হয় শামীম হোসেনসহ তিনজন। পরে দুইজনকে উদ্ধার করেন স্থানীয় জেলেরা। মঙ্গলবার সকালে ভেসে ওঠে নিখোঁজ শামীমের মরদেহ। স্থানীয়দের ধারণা, বিদ্যুৎস্পৃষ্টে আহত হয়ে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে।