থার্টি-ফাস্ট নাইটের পার্টি থেকে ডেকে নিয়ে কিশোরকে খুন

 প্রতিনিধি।।
কুমিল্লা নগরীর দক্ষিণ চর্থা এলাকায় খেলা নিয়ে দ্বন্দ্বের জেরে এক কিশোরকে থার্টি-ফাস্ট নাইটের পার্টি থেকে ডেকে নিয়ে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে। রবিবার (১ জানুয়ারি) (থার্টি ফার্স্ট নাইট) প্রথম প্রহরে এ খুনের ঘটনা ঘটেছে। 
নিহত কিশোরের নাম ফয়সাল ইসলাম হৃদয় (১৯)। ফয়সাল স্থানীয় দক্ষিণ দর্থা বড়পুকুর পাড় এলাকার বাবু মিয়ার ছেলে।
নিহত কিশোরের মামা জয়নাল আবেদিন জনি বলেন, শুনেছি গত দুই থেকে তিন দিন আগে স্থানীয় একটি কিশোর গ্যাংয়ের সাথে আর্জেন্টিনা -ব্রাজিল নিয়ে ভাগিনার দ্বন্দ্ব হয়। তারা সেদিন ভাগিনাকে মেরে ফেলবে বলে হুমকি দেয়। এরপর গতকাল রাতে ভাগিনা ও তার বন্ধুরা বড় পুকুর পাড়ের প্রাইমারি স্কুলের সামনে থার্টি-ফাস্ট নাইটের আনন্দ-উল্লাস করছিল। যাদের সাথে দ্বন্দ্ব ছিল তারা দক্ষিণ চর্থা পশ্চিম পাড়া এলাকায় পার্টি করছিল। পার্টি চলা অবস্থায় তাদের পক্ষের কয়েকজন কিশোর ভাগিনাকে কৌশলে ডেকে নিয়ে যায়।  তাকে তারা ছুরিকাঘাত করে ও তার শরীরের বিভিন্ন রগ কেটে দেয়। ভাগিনা রক্তাক্ত অবস্থায় পড়ে গেলে তাকে রেখে সবাই পালিয়ে যায়। ভাগিনার লাশ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে নিয়ে গেছে পুলিশ। আমরা মামলার প্রস্তুতি নিচ্ছি।
এ বিষয়ে কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কামরান হোসেন বলেন, পুলিশ লাশ উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। স্থানীয় কিশোরদের দ্বন্দ্বের জেরে এঘটনা ঘটছে বলে জেনেছি। আমি ঘটনাস্থলে যাচ্ছি। বিস্তারিত পরে জানানো হবে।