‘দমন-পীড়ন চালিয়ে শেষ রক্ষা হবে না, সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে’

প্রতিনিধি।।
‘দমন-পীড়ন চালিয়ে শেষ রক্ষা হবে না। কঠোর আন্দোলনের মাধ্যমে এই ফ্যাসিস্ট সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে’- বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন। তিনি সোমবার কুমিল্লার দাউদকান্দি উপজেলার শহীদনগর চাঁদগাঁওয়ে স্থানীয় উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তৃতাকালে এইসব কথা বলেন।
‘জ্বালানি তেলসহ দ্রব্যমূল্যের উর্ধ্বগতি ও বিএনপি নেতাদের হত্যার প্রতিবাদে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই বিক্ষোভ সমাবেশের আয়োজন করা হয় ।
দাউদকান্দি পৌর বিএনপির সভাপতি নূর মোহাম্মদ সেলিম সরকারের সভাপতিত্বে সমাবেশে বক্তৃতা করেন, কুমিল্লা উত্তর জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য জসিমউদ্দিন আহমেদ, এম,এ লতিফ ভূইয়া ও ভিপি জাহাঙ্গীর আলম। অন্যদের মধ্যে কুমিল্লা উত্তর জেলা যুবদলের সভাপতি ভিপি শাহাবুদ্দিন ভুইয়া, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক কাওসার আলম সরকার ও খন্দকার বিল্লাল হোসেন (সুমন কাউন্সিলর) দাউদকান্দি উপজেলা যুবদলের আহবায়ক মো. শাহ আলম সরকার, সদস্য সচিব মো. রোমান খন্দকার ও যুগ্ম আহবায়ক মো. সেলিম হাজারী, দাউদকান্দি পৌর যুবদলের আহবায়ক শরীফ চৌধুরী, কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মো. মোশাররফ হোসেন হাজারী, কুমিল্লা উত্তর জেলা ছাত্র দলের আহবায়ক আসিফ কবির প্রমুখ নেতৃবৃন্দ বিক্ষোভ সমাবেশে বক্তৃতা করেন।
উল্লেখ্য, ২২ আগস্ট থেকে চলমান বিএনপির কেন্দ্রীয় কর্মসূচি বাস্তবায়নে বিএনপির কেন্দ্র থেকে ড. খন্দকার মারুফ হোসেনকে দাউদকান্দি উপজেলা ও পৌর, হোমনা উপজেলা ও পৌর, মেঘনা ও তিতাস উপজেলার টিম লিডার মনোনয়ন দেওয়া হয়।