দুর্গন্ধে খোঁজ মিলে লরিতে চালকের মরদেহ

 

অফিস রিপোর্টার।।

কুমিল্লা চৌদ্দগ্রাম থানা পুলিশ সোমবার নজরুল ইসলাম(৫২) নামে এক লরি চালকের লাশ উদ্ধার করেছে। নজরুল ইসলাম লক্ষীপুর জেলার রামগঞ্জ উপজেলার পূর্ব বিঘা গ্রামের মৃত নুরুল ইসলামের ছেলে। তথ্যটি নিশ্চিত করেছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।

চৌদ্দগ্রাম থানার উপ-পরিদর্শক আরিফ হোসেন জানান, সোমবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বাবুচি নামক স্থানে টেন স্টার হোটেলের মালিক আকবর হোসেন খাজা পুলিশকে জানায়, তার হোটেলের সামনে একটি লরি থেকে দুর্গন্ধ বের হচ্ছে। এ সংবাদ পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে লরি(ঢাকা মেট্রো-ঢা-৮১-২৬২২) চালকের আসনের দরজা খুলে একটি লাশ দেখতে পান। লাশটি ফুলে উঠে। এ সময় লাশের পাশে একটি মোবাইল ফোন পাওয়া যায়। মোবাইল ফোনে কলটি রিসিভ করলে অপর প্রান্ত থেকে জানায় মৃত ব্যক্তির নাম নজরুল ইসলাম। লাশের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে নাকে দিয়ে রক্ত বের হচ্ছে। সুরতহাল তৈরি করে লাশটি থানায় নিয়ে আসা হয়।

হোটেলের মালিক আকবর হোসেন খাজা জানান, রবিবার ভোর আনুমানিক সাড়ে ৪ ঘটিকার সময় লরিটি তার হোটেলে যাত্রাবিরতি করে। চালক খাবার খেয়ে লরির ভিতরে ঘুমিয়ে পড়ে। কিন্তু একদিন অতিবাহিত হলেও লরি তার হোটেল ত্যাগ না করায় সন্দেহ হলে লরির দরজার সামনে গেলে দুর্গন্ধ বের হতে থাকে। নজরুল ইসলামের শ্যালক মোশারেফ হোসেন জানান, তার ভগ্নিপতি নজরুল ইসলাম শনিবার সকাল আনুমানিক ১১টায় চট্টগ্রাম থেকে জিএসপি ইস্পাত বোঝাই করে টঙ্গীর উদ্দেশ্যে রওয়ানা করে। কিন্তু গত দুইদিন যাবৎ তার মোবাইল ফোনের রিংটোন বাজলেও কল রিসিভ না হওয়ায় তারা দুশ্চিন্তার মধ্যে পড়েন। থানা পুলিশ ফোন রিসিভ করায় তারা জানতে পারেন-নজরুল ইসলাম মারা গেছেন। ধারণা করছি ভগ্নিপতি নজরুল ইসলাম হার্ট অ্যাটাকের মৃত্যু হয়েছে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা বলেন, ধারণা করা হচ্ছে-হার্ট অ্যাটাকে নজরুল ইসলামের মৃত্যু হয়। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।