‘দেবিদ্বারে ঈগলের গণজোয়ার উঠেছে’

প্রতিনিধি।
দেবিদ্বারে ঈগলের গণজোয়ার উঠেছে, আগামী ৭ জানুয়ারি নিজ নিজ ভোট কেন্দ্রে গিয়ে নির্ভয়ে ঈগল প্রতীকে ভোট দেয়ার অনুরোধ জানাচ্ছি। জোর-জবরদস্তি, সন্ত্রাস করে ভোট কেটে নিবে বলে যারা প্রচার করছে তাদের গুজবে কান দিবেন না। ভোট সুষ্ঠু হবে। আমরা সহিংসতা চাই না, জনগণ যাকে যোগ্য মনে করবে তাকেই নির্বাচিত করবে। শনিবার (২৩ ডিসেম্বর) কুমিল্লা দেবিদ্বার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের কালিকাপুর বাসস্ট্যান্ড এ আয়োজিত উঠান বৈঠকে এসব কথা বলেন, কুমিল্লা- ৪ আসনের স্বতন্ত্র সংসদ সদস্য প্রাথী ঈগল প্রতীকের মো. আবুল কালাম আজাদ। এছাড়াও তিনি সকাল থেকে দিনব্যাপী উপজেলার জাফরগঞ্জ, এলাহাবাদ ইউনিয়ন ও পৌরসভার বিভিন্ন এলাকায় প্রচার, গণসংযোগ ও পথসভায় অংশ নেন।


এসব সভায় বক্তব্যে তিনি আরও বলেন, এ উপজেলায় কাঙ্খিত উন্নয়ন থেকে মানুষ বঞ্চিত, রাস্তাঘাটের অবস্থা দেখলে তা বুঝা যায়। মাননীয় প্রধানমন্ত্রী সারা দেশে যে পরিমাণ উন্নয়ন করেছেন তার ছিঁটেফোঁটাও এই দেবিদ্বারে পড়েনি। তাহলে কোটি কোটি টাকার বরাদ্দ গেল কোথায় ?
এসব উঠান বৈঠকে অন্যান্যর মধ্যে আরও বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো. মিজানুর রহমান, ফতেহাবাদ ইউপি চেয়ারম্যান মো. কামরুজ্জামান মাসুদ, জাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান মো. জাহিদুল আলম, উপজেলা আওয়ামী লীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত পোদ্দার, নুরপুর এম আলী এন্ড বারি উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মোসলেহ উদ্দিন, আওয়ামী লীগ নেতা একে শিপলু খান, ইউপি সদস্য মো. আবুল কাশেম, ডা. মো. ইদ্রিস প্রমুখ।