দেবিদ্বারে সাংবাদিকের ওপর ইউপি চেয়ারম্যানের হামলা

প্রতিনিধি||
কুমিল্লার দেবিদ্বারে ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সাংবাদিকের ওপর হামলা ও মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে ভাংচুরের অভিযোগ উঠেছে। হামলার শিকার সাংবাদিক শফিউল আলম সরকার রাজীব দেবিদ্বার উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক ভোরের সূর্যোদয়ের প্রতিনিধি।
হামলায় আহত সাংবাদিক রাজীব জানান, মঙ্গলবার সন্ধ্যায় একটি নিউজের জন্য বক্তব্য আনতে উপজেলা চেয়ারম্যানের বাসভবনে গেলে ৮নং জাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান জাহিদুল আলমের সমর্থক বিল্লাল গাজী, আফসান রুবেলসহ আরো তিন চারজন প্রথমে গালমন্দ ও পরে শারীরিক ভাবে আক্রমণ করে। ওখান থেকে চেয়ারম্যানের বাসায় ঢুকে বিষয়টি উপজেলা চেয়ারম্যানকে জানাতে গেলে জাহিদ চেয়ারম্যান বলেন, সংখ্যালঘুর ওপর হামলা করেছি বলে রিপোর্ট করেছিস, এই বলে গালমন্দ এবং মারধর করতে থাকে। তার মোবাইল ফোনটি জাহিদ চেয়ারম্যান ছিনিয়ে নিয়ে ভাংচুর করে। তাৎক্ষণিক বিষয়টি উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও ইউএনও নিগার সুলতানাকে অবহিত করি।
হামলার বিষয়ে জাফরগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান জাহিদুল আলম বলেন, সাংবাদিকের ওপরে কোন প্রকার হামলা বা মোবাইল ফোন ভাংচুরের ঘটনা ঘটেনি। তবে সাংবাদিক রাজীবের সাথে আমার কথা কাটাকাটি হয়েছে, যা ঠিক হয়নি। বিষয়টি মিমাংসা করার জন্য গুনাইঘর উত্তর ইউপি চেয়ারম্যান মোকবল হোসেন মুকুলকে দায়িত্ব দিয়েছেন উপজেলা চেয়ারম্যান।
এ ব্যাপারে দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, বিষয়টি মিমাংসার জন্য সুলতানপুর ও গুনাইঘর ইউপি চেয়ারম্যানকে দায়িত্ব দেওয়া হয়েছে।
রাত পৌনে ৯টায় এ ব্যাপারে দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ কমল কৃষ্ণ ধর জানান, ঘটনাটি শুনেছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেব।