‘দেহের সুরক্ষায় ও আনন্দের জন্য খেলায় সময় দেয়া প্রয়োজন’

অফিস রিপোর্টার।।

কুমিল্লা নগরীর কুচাইতলী এলাকায় বিজয় দিবস ব্যাডমিন্টন প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার রাতে অনুষ্ঠিত খেলায় বিজয়ী হয়েছে মজনু মাহমুদ ও সফিকুল ইসলাম সাগর জুটি। রানার আপ হন মহিবুল ইসলাম টিটু-নুরুন নকিব জুটি। সাক্সেসিভ ব্যাডমিন্টন গ্রুপ আয়োজিত প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন পরিবার পরিকল্পনা অধিদপ্তর কুমিল্লার উপ-পরিচালক মোহাম্মদ আবুল কালাম। বিশেষ অতিথি ছিলেন পরিবার পরিকল্পনা অধিদপ্তর কুমিল্লার সহকারী পরিচালক মো. আকিব উদ্দিন, পরিবার পরিকল্পনা অধিদপ্তর কুমিল্লা আদর্শ সদর উপজেলার কর্মকর্তা চৌধুরী মোরশেদ আলম।

 

অতিথি ছিলেন কাদেনা গ্রুপের ফাইন্যান্স ও একাউন্টস সেকশনের ব্যবস্থাপক মো. আবুল হাসান। সভাপতিত্ব করেন বরুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো. আবদুল মোতালেব। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন উপ-সহকারী কৃষি কর্মকর্তা গোলাম সারোয়ার ভুইয়া।

প্রধান অতিথি মোহাম্মদ আবুল কালাম বলেন,খেলায় খেলোয়াড়ের পাশাপাশি দর্শকরাও আনন্দিত হন। খেলায় হার-জিত থাকবে তবে অংশগ্রহণকারী সকলকে অভিনন্দন জানাই। খেলাধুলা মানুষকে খারাপ কাজ ও চিন্তা থেকে দূরে রাখে। দেহ গঠনে ভূমিকা রাখে। সবাই পরিবার ও নিজের আহার যোগাতে বিভিন্ন পেশায় নিয়োজিত থাকি। তবে নিজের দেহের সুরক্ষায় ও আনন্দের জন্য খেলায় এবং ব্যায়ামে সময় দেয়া প্রয়োজন।