ধর্ষণে ব্যর্থ হয়ে কুমিল্লা ইপিজেড শ্রমিককে হত্যা চেষ্টা

 

অফিস রিপোর্টার।।

কুমিল্লায় এক পোষাক শ্রমিককে ধর্ষণ চেষ্টার অভিযোগে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার যুবকের নাম মোঃ আজাদ (২৪)। সে পেশায় ব্যাটারি চালিত অটোরিক্সা চালক। শুক্রবার যুবককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) দেবাশীষ চৌধুরী।

অভিযোগের সূত্রেমতে, কুমিল্লা ইপিজেডের একটি পোষাক কারখানায় চাকরী করেন সীমা আক্তার ( ছদ্মনাম)। তার বয়স ১৬ বছর। গত বুধবার অফিস ছুটি শেষে রাত ৮টায় বাড়ী যাওয়ার পথে ইপিজেডের ১নং ফটক থেকে একটি ব্যাটারিচালিত অটোরিক্সায় উঠেন সীমা। তার বাড়ী নগরীর দিশাবন্দ এলাকায়। পথে কালিকাপুর চৌমহনী এলাকায় হঠাৎ করে অটোরিক্সা থামিয়ে চালক আজাদ বলেন গাড়ি নষ্ট হয়ে গেছে। এ সময় ভাড়া দিতে গেলে চালক আজাদ যাত্রী সীমাকে জাপটে ধরেন। তখন রাত সাড়ে আটটা। এ সময় ধর্ষনে ব্যর্থ হয়ে সীমাকে গলা চেপে ধরে। এতে সীমার চোখ দিয়ে রক্ত বের হয়। আহত সীমাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা খারাপ হওয়ায় ঢাকা প্রেরণ করা হয়।

 

ঘটনার পরদিন বৃহস্পতিবার কিশোরীর মা বাদী হয়ে সদর দক্ষিণ মডেল থানায় অভিযোগ দায়ের করেন। বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে অটোরিক্সা চালক মোঃ আজাদকে গ্রেফতার করে কুমিল্লা ইপিজেড ফাঁড়ির পুলিশ।

অভিযুক্ত মো. আজাদ নগরীর ২০ নং ওয়ার্ডের উনাইসার গ্রামের সেলিম মিয়া ও পেয়ারা বেগমের ছেলে।

 

সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি) দেবাশীষ চৌধুরী জানান, বৃহস্পতিবার ভুক্তভোগী কিশোর মা থানায় অভিযোগ করলে ইপিজেড পুলিশ ফাঁড়ির পুলিশ সদস্যরা সন্ধ্যায় অভিযান চালিয়ে আজাদকে গ্রেফতার করে। শুক্রবার তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে।