নগরীতে মোটর সাইকেলে বসা ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

প্রতিনিধি।।
কুমিল্লা নগরীর নেউরা এলাকায় মোটর সাইকেলে বসা শাহ আলম নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) নেউরা এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। তিনি নগরীর ঢুলিপাড়া ও পকেটগেট এলাকার দুইটি গ্যারেজের মালিক ছিলেন। এসব তথ্য নিশ্চিত করেছেন নিহত যুবকের ভাই জসিম উদ্দিন। নিহত শাহ আলম পাশের দক্ষিণ চর্থা থিরা পুকুরপাড় এলাকার নুরু মিয়া ছোট ছেলে।
এদিকে একটি সিসিটিভি ফুটেজে দেখা যায়, শাহ আলম মোটর সাইকেল যোগে যাচ্ছেন। একটি গেইটের সামনে গিয়ে তিনি মোটর সাইকেলের গতি কমান, এসময় কেউ একজন তাকে ধারালো কিছু দিয়ে ঘাড়ে ও গলায় কোপাতে থাকেন। পাশে তার মোটর সাইকেলটি পড়ে যায়। মোটর সাইকেলটি তখনও চলছিল। মোটর সাইকেলের পেছনের লাল বাতিটিও জ¦লছিলো।
শাহ আলমের বড় ভাই জসিম উদ্দিন বলেন, শাহ আলম ১০ থেকে ১২ বছর আগে দক্ষিণ চর্থা থেকে নেউরা এলাকায় নতুন বাড়ি করে সেখানে থাকেন। তার গাড়ির ব্যবসা ছিল। পরে গ্যারেজ ব্যবসায় আসেন। ঢুলিপাড়া ও পকেটগেট এলাকায় সে গ্যারেজের ব্যবসা করতেন। মাঝে মাঝে রাতে গ্যারেজে থেকে যেতেন। হয়তো ভোররাতের দিকে বাড়ি ফিরছিলেন, এসময় তাকে কুপিয়ে হত্যা করা হয়। পাশে তার মোটরসাইকেল পড়ে ছিল।
কুমিল্লার কোতোয়ালি মডেল থানাধীন ইপিজেড পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. কবির হোসেন বলেন, নিহতের মাথা,গলা ও ঘাড়ে ধারালো অস্ত্রের চিহ্ন রয়েছে। তাকে খুন করা হয়েছে। পুলিশ অপরাধীদের শনাক্তে কাজ করছে। লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।