নগরীর ফৌজদারীতে অটোরিকশা চাপায় টমটম মুন্না নিহত

অফিস রিপোর্টার।।
কুমিল্লায় সিএনজি চালিত অটোরিকশা চাপায় মোটরসাইকেল আরোহী আবু নাছের মুন্না ওরফে টমটম মুন্না(৪২) নিহত হয়েছেন। তিনি নগরীর কাপ্তানবাজার এলাকার মো. জুলফু মিয়ার ছেলে। রবিবার বিকেল পৌনে ৫টার দিকে নগরীর ফৌজদারী এথনিকা স্কুলের সামনে এ দুর্ঘটনা ঘটে।
মুন্নার প্রতিবেশী রাকিব উদ্দিন ও মহানগর যুবদলের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান বিপ্লব বলেন, মুন্নার ঘোড়ার গাড়ি ছিল। শহরের সবাই তাকে টমটম মুন্না নামে চিনতেন। নগরীর কান্দিরপাড়ে তার হার্ডওয়্যারের দোকান ছিল। তিনি মহানগর যুবদলের সহ-তথ্য ও গবেষণা সম্পাদক ছিলেন। দুপুরের খাবার ও বিশ্রাম শেষে তিনি দোকানের উদ্দেশ্যে বাসা থেকে বের হন। তার মোটরসাইকেলটি ফৌজদারী এথনিকা স্কুলের সামনে নিয়ন্ত্রণ হারিয়ে একটি অটোরিকশায় ধাক্কা খেয়ে রাস্তায় পড়ে যান। এসময় অটোরিকশাটি তাকে চাপা দেয়। তিনি মাথায় আঘাত পান। স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে স্থানীয়দের সন্ধ্যায় মুন্নার কাপ্তান বাজারের হাজি মসজিদের গলির বাসায় ভিড় করতে দেখা যায়। তার বাসায় সমবেদনা জানাতে আসেন মহানগর বিএনপির আহবায়ক উৎবাতুল বারী আবু ও মহানগর স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি নিজাম উদ্দিন কায়সারসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ। সোমবার বাদ জোহর কাপ্তান বাজার ঈদগাহে তার নামাজের জানাযা অনুষ্ঠিত হবে।
কোতোয়ালি মডের থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সনজুর মোরশেদ বলেন, দুর্ঘটনার বিষয়টি জানা ছিল না। খবর নেওয়ার চেষ্টা করছি।