নবীনগরে গুণীজন সম্মাননা ও কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা

মোহাম্মাদ হেদায়েতুল্লাহ , নবীনগর 
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা বিদ্যাকুট ,  গ্র‍্যাজুয়েট এসোসিয়েশন অব বিদ্যাকুটে আয়োজিত শিক্ষাগুরু বিদায় , গুণীজন সম্মাননা ও ২০ সালের এস এস সি পরিক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান  রবিবারে দুপুরে বিদ্যাকুট অমর বহু মুখী উচ্চ বিদ্যালয় মাঠে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে  অনুষ্ঠিত হয়েছে ।
বিদ্যাকুট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভিপি এনামুল হক এনাম এর সভাপতিত্বে ও এ্যাডভোকেট মোজাম্মেল হক জালাল ও মোঃ অাজিজুল হক রাসেল এর সঞ্চালণায় শুভেচ্ছা বক্তব্য রাখেন আরিফুর ইসলাম মুক্তার, পরিচিত মূলক বক্তব্য রাখেন ডাঃ সুহেল রানা, কৃতি শিক্ষার্থী বক্তব্য আশরাফুল ইসলাম, অভিভাবকদের পক্ষে খলিলুর রহমান।
বক্তব্য রাখেন  সাবেক চেয়ারম্যান শাহজাহান মোল্লা, বিদ্যাকুট অমর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সভাপতি, শফিকুল ইসলাম মোল্লা, বিদ্যাকুট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রাজ্জাক খোকা, বিদ্যাকুট অমর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি সদস্য কবি জমির হোসেন পারভেজ,প্রফেস্যার সিরাজুল ইসলাম, মনোয়ারা বেগম,জীবন মিয়া, মুছলেম উদ্দিন, মোঃ আসাদ মিয়া, প্রাক্তন ছাত্র জাকির হোসেন ভুঁইয়া, স্মৃতিচারন মূলক বক্তব্য রাখেন সৌরভ কামাল, মাহবুব মাহি, সোহাগ, মতিউর, লক্ষ্মণ সূত্রধর, ফারুক আহমেদ প্রমূখ।
অনুষ্ঠানে বিদ্যাকুট অমর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সাত জন গুনী শিক্ষকদের সংবর্ধনা ও উপহার সামগ্রী প্রদান করা হয়। গুনি শিক্ষকরা হচ্ছেন অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক গোলাম রসূল খাঁন, নুরুল ইসলাম, অবসরপ্রাপ্ত সিনিয়র শিক্ষক নন্দ মনি দাস, আলী আহাম্মদ, আবুল কাশেম, সরোজ মহন চক্রবর্তী ও নিয়াজ আহাম্মেদ।
এছাড়াও অনুষ্ঠানে দশ জন (A+) প্রাপ্ত এস.এস.সি শিক্ষার্থীদের কেষ্ট এবং অনুষ্ঠানের সভাপতি ভিপি এনাম এর ব্যক্তিগত পক্ষ থেকে (A+) প্রাপ্ত শিক্ষার্থীদের নগদ ২ হাজার টাকা অর্থ প্রদান করা হয়।