নবীনগর টিয়ারা  শীতার্তদের মাঝে প্রবাসী জনকল্যাণ  পরিষদের কম্বল বিতরণ 

মোহাম্মাদ হেদায়েতুল্লাহ্  নবীনগর :
ব্রাহ্মণবাড়ীয়ার নবীনগর উপজেলার বিটঘর  ইউনিয়ন টিয়ারা গ্রামের প্রবাসী জনকল্যাণ  পরিষদের উদ্দ্যোগে শুক্রবার  বিকেলে টিয়ার আয়েশা বেগম উচ্চ বিদ্যালয় মাঠে  প্রায় ২  শতাধিক গরীব , অসহায় ও হত দারিদ্র্য শীতার্তদের হাতে শীত বস্ত্র কম্বল তুলে দিলেন ।
উক্ত অনুষ্টানে হাজী মোঃ ফুল মিয়ার সভাপতিত্ব ও টিয়ারা গ্রাম উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক মোঃ আমির খালেদ মাষ্টারের সঞ্চালনায় এতে প্রধান অতিতর বক্তব্য খাখেন বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী কবির হোসেন আহম্মদ।
তিনি তার প্রধান অতিতর বক্তব্যে  বলেন মানুষ মানুষের জন্য , অসহায় শীতার্তদের শীত থেকে একটু মুক্তি দিতে বেশি কিছুর প্রয়োজন নেই৷ শুধু দরকার একটুখানি সত ইচ্ছার , তাই আমারা আমাদের যা আছে তা দিয়েই অসহায়দের পাশে থাকবো।
এছাড়া বিশেষ অতিতর বক্তব্য রাখেন টিয়ারা গ্রাম উন্নয়ন পরিষদের সভাপতি আলমগির হোসেন মাষ্টার , প্রভাষক মোঃ নজরুল ইসলাম, মোঃ রাকিবুল ইসলাম (তাজ), যুবলীগ সভাপতি মোঃ কামাল পার্ভেজ,প্রবাসি পরিষদের সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ আউলাদ হোসেন, সমাজ সেবক মোঃ সুরুজ মিয়া, উক্ত বিতরনী  অনুষ্ঠানে প্রবাসি রেমিট্যান্স সকল যোদ্ধাদের জন্য কোভিট ১৯ সহ সকল প্রকার রোগ থেকে মুক্তি কামনায় বিশেষ দোয়া করা হয়, দোয়া  পরিচালনা করেন হযরত মাওলনা নাজমুল আলম আরেফিন। এছাড়া ও এলাকার সামাজি সাংস্কৃতিক  বিভিন্ন পেশাজীবীর ব্যাক্তিবর্গ উপস্হিত হয়ে বিতরন কাজে সহযোগীতা করেন।