নাঙ্গলকোটে সুদের টাকার জন্য গরু ও ছাগল লুট

স্টাফ রিপোর্টার
কুমিল্লার নাঙ্গলকোটে সুদের টাকা না পেয়ে এক ব্যাক্তির গরু ও ছাগল লুটপাট করে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকাল অনুমানিক ১১ টার সময় উপজেলার জোড্ডাপূর্ব ইউপির দক্ষিণ শ্রীহাস্য গ্রামে।
এ ব্যাপারে দক্ষিণ শ্রীহাস্য জয়নাল মেম্বার বাড়ীর হানিফের স্ত্রী মরিয়ম বেগম অভিযোগ করে বলেন- তিনি পাশের পানকরা গ্রামের আবুল হাসেমের স্ত্রী মাজুদা বেগমের কাছ থেকে গত ৫ মাস আগে ৫০ হাজার টাকা হাওলাত নেন। পরে তাকে হাওলাতি ৫০ হাজার টাকা বুঝিয়ে দেয়া হয়েছে। কিন্তু মাজুদা ৫০ হাজার টাকার সুদবাবত ২০ হাজার টাকা দাবি করেন। টাকা দিতে অপারগতা প্রকাশ করায় ৫ এপ্রিল মঙ্গলবার সকালে হেদু, মাজুদা, জসিম,নাছির গংরা প্রায় ১ লাখ ৮০ হাজার টাকা দামের একটি গরু, ৩ টি ছাগল, একটি মোবাইল ফোন, স্বর্ণের চেইন নিয়ে যায় বলে মরিয়ম দাবি করেন। মাজুদা ও হাসেমদের বাধা দেয়ায় হামলায় মরিয়ম ও তার শ্বশুর গোলাপ হোসেন আহত হয়। মরিয়ম বেগম অভিযুক্তদের বিরুদ্ধে নাঙ্গলকোট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন বলে তিনি জানান।
এবিষয়ে অভিযুক্ত মাজুদা বেগম বলেন-তাদের কাছে মুনাফা বাবত ২০ হাজার টাকা পাই। টাকার জন্য গেলে বিভিন্ন ভাবে তালবাহানা করতে থাকে। অবশেষে মরিয়মের একটি গরু ও একটি ছাগল এনেছি।
নাঙ্গলকোট থানার ওসি মো: ফারুক হোসেন বলেন, এপযর্ন্ত থানায় কোন অভিযোগ পাই নাই।