নারীর সম্ভ্রম হারানো নিয়ে জাতি সন্ত্রস্ত :ড. মোশাররফ

 

 

অফিস রিপোর্টার।।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেন, সরকারি দলের ক্যাডারদের সিরিজ ধর্ষণের ঘটনা জাতিকে ভাবিয়ে তুলেছে। গণন্ত্রহীনতা এবং বিচারহীনতাই কুকর্ম ও বিপর্যয়ের অন্যতম কারণ। সোনার ছেলেরা ধষর্ণের মহোৎসব করছে। এই ঘৃণ্য, বর্বরোচিত অপরাধের নিন্দার ভাষা নেই, বিশ্ববিবেকে নাড়া দিয়েছে। জাতি হিসাবে আমরা লজ্জিত, মা-বোনের সম্ভ্রমের কোন নিরাপত্তা নেই। নারীর সম্ভ্রম হারানোর আশংকায় গোটা জাতি এখন সন্ত্রস্ত ও স্তম্ভিত।

 

ড. মোশাররফ বৃহস্পতিবার কুমিল্লার দাউদকান্দি সদরে দাউদকান্দি উপজেলা নির্বাচনে দলীয় প্রার্থীদের সমর্থনে উপজেলা বিএনপি আয়োজিত মতবিনিময় সভায় এইসব কথা বলেন।

তিনি বলেন, দুর্নীতি এমন পর্যায়ে পৌঁছেছে, একজন ছাত্রলীগ নেতা দুই হাজার কোটি টাকা এবং ড্রাইভার শত কোটি টাকার মালিক। তাহলে আ’লীগের সিনিয়র নেতাদের কাছে কি পরিমাণ টাকা আছে ? তা অনুমান করাও কঠিন। আ’লীগ নেতাদের ট্রেন্ডারবাজি, চাঁদাবাজি ও দখলবাজিতে মানুষ অতিষ্ঠ। সরকার দেশ পরিচালনায় চরমভাবে ব্যর্থ, করোনা প্রতিরোধে ব্যর্থ, সোনার ছেলেদের নিয়ন্ত্রণ করতেও ব্যর্থ। করোনা নমুনা ও ক্যাসিনো কেলেংকারি, খুন, ধর্ষণ, লুটপাট, দুর্নীতি ও খুনকারাবিসহ সকল অপকর্মের অভিভাবক বর্তমান সরকার।

তিনি বলেন, বিএনপি দেশের সবচয়ে জনপ্রিয় দল, তা আজ সময়ের পরীক্ষায় উত্তীর্ণ। জনগণ যখনই ভোট দেওয়ার সুযোগ পেয়েছে, বিপুল ভোটে বিএনপি’কে দেশ পরিচালনার দায়িত্ব দিয়েছে। বিএনপিও জনগণের ভাগ্যোন্নয়নে যুগান্তকারী ভূমিকা রেখেছে। আগামী ২০ অক্টোবর দাউদকান্দি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের ধানের শীষে ভোট দিয়ে বিজয়ী করতে ড. মোশাররফ দলীয় নেতাকর্মীসহ সকলের প্রতি আহŸান জানান  দাউদকান্দি উপজেলা বিএনপির সভাপতি একেএম সামছুল হকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন।