নির্বাচনী শোভাযাত্রায় মোটরসাইকেল থেকে পড়ে যুবক নিহত

 প্রতিনিধি।।
কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় উপজেলা নির্বাচনী শোভাযাত্রায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ইয়াসিন আহম্মেদ সজল (৩০) নামের একজন প্রবাসী যুবক নিহত হয়েছেন। শুক্রবার তার লাশ দাফন করা হয়েছে।
নিহত ইয়াসিন আহম্মেদ সজল (৩০) ব্রাহ্মণপাড়া উপজেলার সিদলাই গ্রামের মৃত আবদুল আলিমের ছেলে। তিনি লেবানন ফেরত অভিবাসী কর্মী। বর্তমানে তিনি পর্তুগালে যাওয়ার জন্য আবেদন করেছেন।
নিহত ইয়াসিন আহম্মেদ সজল স্ত্রী ও ১০ মাস বয়সের একটি ছেলে সন্তান রয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তৃতীয় ধাপে আগামী ২৯ মে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ নির্বাচন। এ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মো. মাসুক সরকারের বই প্রতীকের মোটরসাইকেল শোভাযাত্রা বের হয়।
গত বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টায় উপজেলার শশীদল ইউনিয়নের মানার এলাকায় কুমিল্লা-বাগড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে।
ওই শোভাযাত্রায় ইয়াসিন আহম্মেদ সজল একটি মোটরসাইকেলে পেছনে বসা ছিলো। মানার এলাকায় তাদের মোটরসাইকেলের সামনে একটি ইট বোঝাই ট্রাক্টর দেখতে পেয়ে ব্র্যাক করলে সজল পেছন থেকে ছিটকে গিয়ে সড়কে পড়ে যান। এসময় তিনি অজ্ঞান হয়ে যান। তার মাথায় রক্তক্ষরণ হয়।
এসময় তার সাথে থাকা লোকজন ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
ব্রাহ্মণপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস.এম আতিক উল্লাহ বলেন, এ বিষয়ে নিহতের পরিবারের কারো কোন অভিযোগ নেই। তারা ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করার জন্য একটি লিখিত আবেদন করেছেন। থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।