নেতৃবৃন্দদের সমর্থনের ভিত্তিতে কমিটি হবে; কাজী মামুনূর রশিদ।

মোহাম্মদ  হেদায়েতুল্লাহ,নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ।
কাউন্সিলের মাধ্যমে চেয়ারম্যান, মহাসচিব সহ জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি গঠন করবো। জাতীয় পার্টির তৃণমূল নেতাকর্মী ও নেতৃবৃন্দদের সমর্থনের ভিত্তিতে জাতীয় পার্টির কমিটি হবে বলে মন্তব্য করেছেন এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনূর রশিদ।
শনিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বড়িকান্দি ইউনিয়নের গণি শাহ’র মাজার প্রাঙ্গণে হতদরিদ্র পরিবারে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
কাজী মামুনূর রশিদ আরো বলেন- রাতের অন্ধকারে যারা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান হয়, তাদের কে বলতে চাই হুসাইন মোহাম্মদ এরশাদের আদর্শিক দল আপনাদের কাছে নিরাপদ নয়। তিনি বলেন সারাদেশের মানুষ বিশ্বাস করে জাতীয় পার্টি শুধু এরশাদ পরিবারের কাছেই নিরাপদ।
উপজেলা জাতীয় পার্টির সভাপতি বীরমুক্তিযোদ্ধা হাজী রজ্জব আলী মোল্লার সভাপতিত্বে অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সিনিয়র কো চেয়ারম্যান বিদিশা এরশাদ। এসময় প্রধান অতিথির বক্তব্যে বিদিশা বলেন- ব্রাহ্মণবাড়িয়ায় জাতীয় পার্টিকে শক্তিশালী করতে তিনি বারবার ছুটে আসবেন, ব্রাহ্মণবাড়িয়ার প্রতিটি ইউনিয়ন ঘুরবেন। তিনি আরো বলেন ব্রাহ্মণবাড়িয়ার প্রতিটি আসন থেকে কাজী মামুনূর রশিদ যাকে ঠিক মনে করবেন, তাকেই আগামীতে জাতীয় পার্টির মনোনয়ন দেওয়া হবে।
অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এল ডিপির চেয়ারম্যান, সাবেক মন্ত্রী নাজিম উদ্দিন আল আজাদ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা জাফর ইকবাল সিদ্দিকী ও অবঃ মেজর সিকদার আনিছ, এড. সোয়েব আহম্মেদ, বাংলাদেশ গণতান্ত্রিক মানবিক পার্টির চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, পূর্ণগঠন প্রক্রিয়ার দফতরের দায়িত্বপ্রাপ্ত মো. ইদ্রিস আলী, জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা কাজী রুবায়েত হাসান, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোছলেম উদ্দিন মৃধা। এছাড়াও জেলা, উপজেলার বিভিন্ন স্তরের জাতীয় পার্টির আরো বহু নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে কাজী মামুনূর রশিদের অর্থায়নে স্থানীয় ৫ শতাদিক হতদরিদ্র পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়।