নৈতিকতার পুরস্কার পেল কুবির ৭ কর্মচারী

 প্রতিনিধি।।
জাতীয় শুদ্ধাচার কৌশল বাস্তবায়নের অংশ হিসেবে প্রথমবারের মত দাপ্তরিক কাজে স্বচ্ছতা, দক্ষতা, সেবা প্রদানে আন্তরিক ও বিশ্বস্ততার জন্য ৭ কর্মচারীকে সম্মননা প্রদান করেছে কুমিল্লা বিশ্ববিদ্যালয়(কুবি) প্রশাসন। রোববার বিশ্ববিদ্যালয়ের ভার্চুয়াল ক্লাসরুমে এ সম্মাননা প্রদান করা হয়।
সম্মাননা পাওয়া কর্মচারীরা হলেন, রেজিস্ট্রার দপ্তরের অফিস এসিসটেন্ট কাম ডাটা প্রসেসর শ্যামল কুমার দাস, আইসিটি বিভাগের আবদুল করিম, বাংলা বিভাগের মো. জিয়াউর রহমান, লোকপ্রশাসন বিভাগের মো. আনিসুজ্জামান জুয়েল, পরীক্ষা নিয়ন্ত্রকের কার্যালয়ের অর্ডারলী পিয়ন আহসান উল্যাহ, নিরাপত্তা শাখার প্রহরী আবু কাউছার, উপাচার্য দপ্তরের অফিস সহায়ক মো. আবুল বাসার।
এতে প্রধান অতিথি ছিলেন উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন। বিশেষ অতিথি ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন এন এম রবিউল আউয়াল চৌধুরী, ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাস্যুরেন্স সেলের (আইকিউএসি) পরিচালক অধ্যাপক ড. রশিদুল ইসলাম শেখ এবং অতিরিক্ত পরিচালক ড. মো. গোলাম মর্তুজা তালুকদার। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) মো. আমিরুল হক চৌধুরী।
বক্তব্যে উপাচার্য অধ্যাপক ড. এ এফ এম আবদুল মঈন বলেন, এবছর এপিএ মূল্যায়নে এগিয়ে যাওয়া আমাদের জন্য বড় একটি অর্জন, এটি সম্ভব হয়েছে শুধুমাত্র আপনাদের পরিশ্রম ও সহযোগিতার জন্য। আজকের এই অবদানও ভাল কাজের জন্য। বিশ্ববিদ্যালয়ের কর্মচারীদের এবারই প্রথম কোন সম্মাননা দেয়া হচ্ছে। এটি আপনারা পেয়েছেন আপনাদের কঠোর পরিশ্রম, সহযোগিতামূলক প্রচেষ্টা এবং স্বতন্ত্রতার জন্য। এই সম্মাননার জন্য আপনারা সকলেই যোগ্য কিন্তু আমাদেরকে বাছাই করে দিতে হয়েছে। এ বিশ্ববিদ্যালয়কে লিডিং বিশ্ববিদ্যালয় হিসেবে প্রতিষ্ঠিত করতে চাই। সেজন্য আমরা সকল সুযোগ সুবিধা বৃদ্ধি করছি। এছাড়াও প্রথমবারের মত বিশ্ববিদ্যালয়ের বার্ষিক প্রতিবেদন ২০২২-২৩ এর মোড়ক উন্মোচন করা হয়।