নৌকার প্রচারণা করা সেই সওজ প্রকৌশলীকে শোকজ

প্রতিনিধি॥
নৌকার প্রচারণা করায় সড়ক ও জনপথ অধিদপ্তর(সওজ) কুমিল্লা সহকারী প্রকৌশলী শফিকুুল ইসলামকে শোকজ করা হয়েছে। কুমিল্লা-০২নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান যুগ্ম জেলা ও দায়রা জজ তাওহীদা আক্তার রোববার এই শোকজ করেন।
শোকজ নোটিসে উল্লেখ করা হয়,৩০ডিসেম্বর সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার হোমনা, কুমিল্লার মাধ্যমে প্রাপ্ত অভিযোগের ভিত্তিতে এবং আমোদ পত্রিকায় প্রকাশিত হয়, আপনি প্রজাতন্ত্রের কর্মে নিয়োজিত থেকে কুমিলা-২ আসনে নৌকার প্রার্থী সেলিামা আহমাদ মেরীর পক্ষে নির্বাচনি প্রচারণায় অংশ গ্রহণ করেছেন। উত্তরুপ কার্য্য দ্বারা আপনি গণ প্রতিনিধিত্ব আদেশ বিধির লঙ্ঘন করেছেন। এমতাবস্থায় আপনার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য কেন নির্বাচন কমিশন সচিবালয় বরাবরে সুপারিশ করা হবে না এই মর্মে ০২জানুয়ারি আপনি স্বয়ং বা উপযুক্ত প্রতিনিধির মাধ্যমে হাজির হয়ে কারণ দর্শানোর জন্য নির্দেশ প্রদান করা হলো। আপনাকে যুগ্ম জেলা ও দায়রা জজ, ১ম আদালত, কুমিল্লায় হাজির হতে হবে।
কুমিল্লা-০২নির্বাচনি অনুসন্ধান কমিটির চেয়ারম্যান যুগ্ম জেলা ও দায়রা জজ তাওহীদা আক্তার বোববার একই আসনের আরো ৩জনকে আচরণবিধি লঙ্ঘন করায় শোকজ করেন। তারা হলেন,হোমনা উপজেলার ভিটি কালমিনার জসিম উদ্দিন সওদাগর,মিঠাইভাঙ্গার জোনা আলী ও ঘনিয়ারচরের মকবুল হোসেন পাঠান।