পদুয়া হিলফুল ফুজুল সংগঠনের ঈদ সামগ্রী বিতরণ

অফিস রিপোর্ট।

দেবিদ্বারের পদুয়ায় হিলফুল ফুজুল সংগঠনের উদ্যোগে ঈদ সামগ্রী ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে৷ শুক্রবার বিকেলে উপজেলার ধামতী ইউনিয়নের পদুয়া গ্রামের অস্বচ্ছল ও নিম্ম আয়ের মানুষের মাঝে এসব বিতরণ করে সংগঠনের সদস্যরা। ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউকে লেবার পার্টির মেম্বার, সাবেক ছাত্রনেতা, পদুয়া গ্রামের কৃতী সন্তান মো মোস্তাফিজুর রহমান। এসময় আরো উপস্থিত ছিলেন পদুয়া হিলফুল ফুজুল সংগঠনের অন্যতম সদস্য
আবুল কালাম আজাদ, মোঃ ফখরুল ইসলাম, এম এ কাদের মুন্সী, আরিফ গাজী, মোঃ আরিফুল ইসলাম। এসময় পদুয়া হিলফুল ফুজুল সংগঠনের সদস্যদের মাঝে পাঞ্জাবি উপহার দেন প্রধান অতিথি মোস্তাফিজুর রহমান।

বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি মো মোস্তাফিজুর রহমান বলেন, ‘প্রতি বছরের ন্যায় এবারও মানবিক দৃষ্টিকোণ থেকে সমাজের মানুষের পাশে দাঁড়িয়েছে সংগঠনের সদস্যরা। এই উদ্যোগটি নিঃসন্দেহে প্রশংসনীয়। আগামীতেও যেন এই ভালো কাজ গুলো অব্যাহত থাকে সেই প্রত্যাশা করি। সংগঠনের ভাল কাজ গুলোর সাথে আমরা সব সময় সম্পৃক্ত থাকবো’।

পদুয়া হিলফুল ফুজুল সংগঠনের অন্যতম সদস্য আবুল কালাম আজাদ বলেন, ‘পদুয়াকে সমৃদ্ধ করতে গ্রামের তরুণরা গত ১২ বছর যাবৎ কাজ করে যাচ্ছে৷ কেউ যেন ঈদের আনন্দ থেকে বঞ্চিত না হয় সেজন্য আমাদের এই উদ্যোগ’।

এসময় সংগঠনের অন্যান্য সদস্যরাও আগামীর পথ চলা নিয়ে বক্তব্য রাখেন৷ ঈদ সামগ্রী মানুষের ঘরে ঘরে পৌছে দিয়েছে সংগঠনের সদস্যরা।