পরিবেশ পদক প্রাপ্তিতে মতিন সৈকতকে সংবর্ধনা

প্রতিনিধি।

কুমিল্লার দাউদকান্দি উপজেলা পরিষদ ও প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিনুল হাসানের সভাপত্বিতে পরিবেশ যোদ্ধা মতিন সৈকতকে সংবর্ধনা ও সম্মাননা স্মারক দেয়া হয়। পরিবেশ পদক পাওয়ায় বুধবার বিকালে তাকে এই সংবর্ধনা দেয়া হয়।
প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদ চেয়ারম্যান মেজর অবঃ মোহাম্মদ আলী সুমন বলেন, মতিন সৈকত ব্যক্তি প্রচেষ্টায় তিনবার জাতীয় পদকসহ সরকারিভাবে ছয়বার চট্টগ্রাম বিভাগে শীর্ষ স্থান অর্জন করেন। এর মাধ্যমে তিনি দাউদকান্দি উপজেলাকে বারবার সম্মানিত করেছেন। তিনি আন্তর্জাতিক অঙ্গনেও পুরস্কৃত হয়ে আমাদেরকে গৌরবান্বিত করবেন।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ তারিকুল ইসলাম নয়ন, উপজেলা কৃষি অফিসার মোঃ সারোয়ার জামান, প্যানেল মেয়র রকিবুল ইসলাম রকিব, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ সমন্বয় পরিষদের সদস্যবৃন্দ।
উল্লেখ্য-৫ জুন বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চ্যুয়ালি উপস্থিত থেকে পরিবেশ পদক প্রদান করেন। প্রধানমন্ত্রীর পক্ষে দাউদকান্দির আদমপুরের সন্তান মতিন সৈকতের হাতে পরিবেশ পদক তুলে দেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মন্ত্রী মোঃ সাহাব উদ্দিন এমপি, উপমন্ত্রী হাবিবুন নাহার এমপি, সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবের হোসেন চৌধুরী এমপি ও সচিব ড. ফারহিনা আহমেদ।