দেবিদ্বারে পানিবন্দি ৫০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ

প্রতিনিধি।।
কুমিল্লার দেবিদ্বারে গোমতী নদীর বেড়িবাঁধে পানিবন্দি ৫০০ পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ। বৃহস্পতিবার উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের গোমতী নদীর ভেড়িবাঁধের ভেতরে রঘুরামপুর গ্রামের ঈদগাহমাঠে ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি রুহুল আমিনের সভাপতিত্বে এবং মোঃ রফিকুল ইসলামের সঞ্চালনায় খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগ কুমিল্লা উত্তর জেলার সাংগঠনিক সম্পাদক ও দেবিদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি ছিলেন জাফরগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাহেদুল আলম।
প্রধান অতিথি মোঃ আবুল কালাম আজাদ বলেন, লড়াই- সংগ্রাম- ঐতিহ্য এবং সাফল্যের ধারক মাটি ও মানুষের রাজনৈতিক দল আওয়ামী লীগের আজ ৭৩তম জন্মদিন। তারই ধারাবাহিকতায় এ দলটি দেশ ও দেশের মানুষের উন্নয়নে পাশে আছে। আজ বানবাসীদের পাশে আওয়ামী লীগ এবং তার সরকার। আপনারা হতাশ হবেন না, খাদ্য, বস্ত্র, ঔষধ, আবাসন সব কিছু নিয়ে আওয়ামী লীগ সরকার আপনাদের পাশে আছে এবং থাকবে।
প্রবীণ আ’লীগ নেতা সাবেক ইউপি মেম্বার সরু মিয়া বলেন, আমরা খাদ্য সামগ্রী চাই না, আমাদের দাবি রঘুরামপুরের গোমতী নদীর টেক কেটে দ্রুত জাফরগঞ্জ-রঘুরামপুর গোমতী ব্রিজ ও সংযোগ সড়ক নির্মাণ।
অন্যান্যের মধ্যে আলোচনায় অংশ নেন, পানি উন্নয়ন বোর্ডের সাবেক পরিচালক বীর মুক্তিযোদ্ধা মোঃ মমিনুল হক সরকার, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আব্দুল কাইয়ুম শাহীন, ইউপি চেয়ারম্যান হাজী মোঃ নুরুল ইসলাম, ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মাসুদ, ইউপি চেয়ারম্যান হাজী জালাল উদ্দিন ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা সুজিত পোদ্দার, অ্যাডভোকেট শাহাদাত হোসেন শিমুল, মীর আবু তাহের, মোঃ জহিরুল ইসলাম, আমিনুল ইসলাম মেম্বার, মহিলা মেম্বার জোস্না বেগম, জেলা যুবলীগ নেতা মোঃ মামুনুর রশিদ, জেলা ছাত্রলীগ নেতা ইমরান আরেফিন ইমুও মোবাশিরা আক্তার প্রমুখ।