পোস্টারে লাগাতে গিয়ে পিকআপ ভ্যান চাপায় কিশোরের মৃত্যু

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার মৌকরা ইউপির সংরক্ষিত মহিলা সদস্য তালগাছ প্রতীকের প্রার্থী শরিফা বেগমের নির্বাচনী পোস্টার লাগাতে গিয়ে পিকআপ ভ্যান চাপা শাকিবুল ইসলাম (১২) নামের এক কিশোর নিহত হয়েছেন।
সোমবার নাঙ্গলকোট-ঢালুয়া-চিওড়া বিশ^রোড সংযোগ সড়কের চান্দাইশ আলিম মাদ্রাসা এলাকায় এই ঘটনাটি ঘটে। নিহত শাকিবুল ইসলাম মৌকরা ইউনিয়নের গোমকোট গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে। এ সময় সড়ক দুর্ঘটনায় প্রার্থী শরিফা বেগমের বড় ছেলে শহিদুল ইসলাম (২২) ও ছোট ছেলে নাফিস (১২) আহত হয়েছেন। গুরুতর আহত শহিদুল ইসলামকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ পিকআপভ্যানসহ চালক জুয়েলকে (২৬) আটক করেছে। তিনি উপজেলার আদ্রা গ্রামের আবুল খায়েরের ছেলে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার গোমকোট গ্রামের মৃত জসিম উদ্দিনের ছেলে শাকিবুল ইসলাম মৌকরা ইউনিয়নের ৭, ৮ ও ৯ নং সংরক্ষিত মহিলা সদস্য শরিফা বেগমের বড় ছেলে ব্যাটারিচালিত অটোরিক্সা চালক শহিদুল ইসলাম ও ছোট ছেলে নাফিসকে নিয়ে নির্বাচনী এলাকার বিভিন্নস্থানে নির্বাচনী পোস্টার লাগাতে থাকেন। এক পর্যায়ে তারা নাঙ্গলকোট-ঢালুয়া-চিওড়া বিশ^রোড সংযোগ সড়কের চান্দাইশ মাদ্রাসা সংলগ্ন স্থানে আসলে বিপরীত থেকে আসা একটি পিকআপভ্যান তাদের অটোরিক্সাটিকে চাপা দেয়। এসময় ঘটনাস্থলে শাকিবুল ইসলাম নিহত হন।
নাঙ্গলকোট থানার উপ-পরিদর্শক আনোয়ার হোসেন খন্দকার বলেন, এব্যাপারে থানায় মামলা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।