প্রকাশিত সংবাদকে মিথ্যা দাবি আওয়ামী লীগ নেতাদের

হোসাইন মোহাম্মদ দিদার  : 
 পত্রিকায় প্রকাশিত সংবাদকে মিথ্যা ও বানোয়াট  দাবি করে প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন আওয়ামী লীগ নেতারা। রোববার বিকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করা হয়েছে।
সংবাদ সম্মেলনে তারা জানান, গত ২৪ জুন ” আলাদীনের চেরাগ পেয়েছেন আশীর্বাদপুষ্ট ওরা ১১ জন ” শিরোনামে একটি পত্রিকার প্রথম পাতায়  উদ্দেশ্যে প্রণোদিত হয়ে একটি ভিত্তিহীন ও বানোয়াট নিউজ করে। এই সংবাদের বিরুদ্ধে আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
এক লিখিত বক্তব্যে সংবাদ সম্মেলনে উপজেলা পরিষদের  ভাইস-চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন বলেন,দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান সাংসদ ও প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির  সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া এমপি স্যারের ছবি ব্যবহার করে ঘৃণ্য কাজ করেছেন।
এতে মাননীয় এমপি মহোদয়ের ভাবমূর্তি ক্ষুণ্ন হয়েছে।
লিখিত বক্তব্যে ভাইস-চেয়ারম্যান আরও বলেন, এই মিথ্যা, ভিত্তিহীন সংবাদ প্রকাশ করায় এর প্রেক্ষিতে আমরা ইতিমধ্যে ওই পত্রিকার সম্পাদক ও কুমিল্লা প্রতিনিধিকে লিগাল নোটিশ পাঠিয়েছি।
এ সংবাদ সম্মেলনে বক্তব্য দেন— উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান তারিকুল ইসলাম নয়ন, পৌরসভা প্যানেল মেয়র রকিবউদ্দীন রকিব,উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক হেলাল মাহমুদ, যুগ্ম আহ্বায়ক হাজী মোহাম্মদ আল-আমিন, উপজেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগের সভাপতি সোহেল রানা, হালিম সরকার ও ইলিয়টগঞ্জ দক্ষিণ যুবলীগের আহ্বায়ক আক্তার হোসেন মুন্না।