প্রধানমন্ত্রীর জন্মদিনে দেবিদ্বারে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ গড়ার ডাক

মোহাম্মদ শরীফ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে দেবিদ্বারে বিভেদ ভুলে ঐক্যবদ্ধ আওয়ামী লীগ গড়ার প্রত্যাশা ব্যক্ত করেছেন স্থানীয় নেতারা। বুধবার (২৮ সেপ্টেম্বর) এবিএম গোলাম মোস্তফা স্টেডিয়ামের হলরুমে এক আয়োজনে এই আহবায়ন করেন বক্তারা।

এসময় বিভেদ ও বিরোধপূর্ণ মনোভাব ভুলে উন্নত বাংলাদেশ ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অর্জন চর্চার গুরুত্ব তুলে ধরেন বক্তারা।
দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম সফি উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল। অনুষ্ঠানের সঞ্চালনা করেন দেবিদ্বার উপজেলা আওয়ামী লীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক মোস্তফা কামাল চৌধুরী। প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উপলক্ষ্যে কোরআন খতম, দোয়া ও আলোচনা সভায় কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সকল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, উপজেলা ও ইউনিয়ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, ‘আগামী দিনে নৌকার মাঝি যারা হবেন, মনে রাখবেন তৃণমূল নেতাকর্মীদের হাতে থাকবে বৈঠা। তারা যদি ঠিক মতো বৈঠা না ধরে তাহলে কিন্তু নৌকা অন্য পথে চলে যাবে। তাই আগামী দিনে ঐক্যবদ্ধ দেবিদ্বার গড়তে বিরোধপূর্ণ বক্তব্য ও আচরন ভুলে শেখ হাসিনার উন্নয়নের কথা বলতে হবে’।

এসময় বক্তারা আরো বলেন, ‘দেশে এমন কোনো খাত নেই যেখানে শেখ হাসিনা সরকারের উন্নয়নের ছোঁয়া লাগেনি৷ আমাদেরকে এই কথা গুলো জাতির সামনে তুলে ধরতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বের দ্বিতীয় শ্রেষ্ঠ প্রধানমন্ত্রী নির্বাচিত হয়েছেন, এটা আমাদের জন্য গর্বের বিষয়’।

অনুষ্ঠান শেষে মাননীয় প্রধানমন্ত্রী, দেশ ও জাতির কল্যাণ কামনা ও পথচারীদের মাঝে খাবার বিতরণ করা হয়।