প্রবাসীর স্ত্রীকে হত্যার পর বাইরে তালা দেয় খুনিরা!

 প্রতিনিধি।।
কুমিল্লার হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন একটি ছয় তলা ভবনের তালাবদ্ধ একটি বাসা থেকে এক প্রবাসীর স্ত্রীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে,ওই নারীকে হত্যার পর বাইরে তালা দেয় খুনিরা।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন হোমনা পৌরসভার ৪নং ওয়ার্ডের ফকির বাড়ির মো. জাহাঙ্গীর আলমের ছয়তলা ভবনের পঞ্চম তলার বাসা থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। বৃহস্পতিবার লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নিহত লাইভা আক্তার হোমনা উপজেলার দৌলতপুর গ্রামের সৌদি প্রবাসী ওমর ফারুকের স্ত্রী। নিহতের বাবার বাড়ি ফেনী জেলার মোহাম্মদ আলী বাজার সদরে বলে জানা গেছে।
থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, এগারো মাস আগে তাদের বিয়ে হয়। বিয়ের পর হোমনা সদরে তারা বাসা ভাড়া নিয়ে থাকেন। কিছুদিন পরে স্বামী ওমর ফারুক বিদেশে চলে যান। এদিকে লাইভা একাই ভাড়া বাসায় থাকতেন। গত কয়েকদিন ধরে স্বামী ওমর ফারুক ফোনে স্ত্রী লাইভাকে পাচ্ছিলেন না। এমতাবস্থায় বুধবার ওমর ফারুক তার ভাইকে খবর দেন। ছোট ভাই শাহবাজ মোল্লা তাদের বাসায় গিয়ে দেখেন বাইর থেকে তালাবদ্ধ। ভেতর থেকে পঁচা দুর্গন্ধ বের হচ্ছে। তিনি থানায় খবর দেন। পুলিশ তালা ভেঙ্গে ঘর থেকে লাইভার অর্ধগলিত লাশ উদ্ধার করে।
এ ব্যাপারে হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাবেদ উল ইসলাম বলেন, প্রাথমিকভাবে মনে হচ্ছে কয়েকদিন আগেই কেউ তাকে হত্যা করে বাসার বাইর থেকে তালা লাগিয়ে পালিয়ে যায়। লাশটি বিকৃত হয়ে যাওয়ায় আঘাতের কোনো চিহ্ন স্বাভাবিভাবে বোঝা যাচ্ছে না। ময়নাতদন্তের মাধ্যমে এর প্রকৃত কারণ জানা যাবে। পুলিশের তদন্ত অভিযান অব্যাহত আছে।