প্রি-পেইড মিটার বাতিলের দাবি গ্রাহকদের

প্রতিনিধি।।
কুমিল্লায় বিদ্যুতের প্রি-পেইড মিটার বাতিলের দাবিতে জাঙ্গালিয়া বিদ্যুৎ অফিসে অবস্থান কর্মসূচি পালন করেছে গ্রাহকেরা। কর্মসূচি শেষে প্রধান প্রকৌশলীর নিকট গণস্বাক্ষর ও স্মারকলিপি দেন তারা। বৃৃহস্পতিবার (২৪ অক্টোবর) ভুক্তভোগী নারী-পুরুষরা পিডিবি অফিসের সামনে অবস্থান কর্মসূচিতে অংশ নেন। প্রি-পেইড মিটার খুলে নিয়ে আগের অ্যানালগ মিটার প্রতিস্থাপনের দাবি জানিয়েছেন গ্রাহকেরা।


গ্রাহকদের পক্ষে অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা ও দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মোতালেব হোসেন। তিনি বলেন, প্রি-পেইড মিটারের কারণে মানুষ আর্থিক এবং মানসিক ক্ষতির মুখে পড়ছে। দিন দিন সাধারণ মানুষের মাঝে ক্ষোভ বাড়ছে। প্রি-পেইড মিটারে গ্রাহকের ভোগান্তি ছাড়া কিছু নেই। পিডিবি কর্তৃপক্ষ বৈদ্যুতিক মিটারের পরিবর্তে প্রি-পেইড মিটারে লাগিয়ে তাঁদের সঙ্গে প্রতারণা করেছে। তাই এই মিটার তারা চান না। প্রি-পেইড মিটার বাতিল করা না হলে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবেন বলে জানান গ্রাহকরা।
এ সময় পিডিবির স্থানীয় গ্রাহকদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ টিটু, আনোয়ার, মোস্তফা কামাল, আমিনুল ইসলাম,আব্দুল করিম,জাহাঙ্গীর আলম ও মোঃ নাজমুল হাসান প্রমুখ।