প্রার্থী ঘুরছেন ৫বছর আগের পোস্টার নিয়ে!

 

১১টি সংসদ নির্বাচনের প্রার্থী খোমেনি হুজুর

নিজেকে দেশের বেশি বয়সের প্রার্থী দাবি

মহিউদ্দিন মোল্লা।।
কুমিল্লা-০৭ বরুড়া আসন। এখানের এবার খেলাফত আন্দোলনের সংসদ সদস্য প্রার্থী আবদুল আজিজ ওরফে খোমেনি হুজুর। ভোটার আইডিতে তার বয়স ৭০ বছর থাকলেও তিনি দাবি করেন তার প্রকৃত বয়স ৯০বছর ৩মাস। তিনি নিজেকে দেশের সবচেয়ে বেশি বয়সের প্রার্থী বলে দাবি করেন। তিনি ৫৪বছর নির্বাচন করলেও কখনও জয়ের মুখ দেখেননি।


খোমেনি হুজুরের সাথে কথা দেখা হয় বরুড়া উপজেলার চন্ডিমুড়া বাজারের বটতলায়। তিনি বটতলায় বটগাছ মার্কার পোস্টার নিয়ে প্রচারণা চালাচ্ছেন। এক হাতে একটি লাঠি অন্য হাতে কয়েকটি পোস্টার। তার গ্রামের বাড়ি বরুড়া পৌরসভার সাউদমারা গ্রামে। তার ৩ছেলে ১মেয়ে। ছেলেরা দুইজন প্রবাসে থাকে। তাদের আয়ে পরিবার চলে। তিনি দেবিদ্বার ধামতী মাদ্রাসার শিক্ষক হিসেবে অবসর নেন। খোমেনি হুজুর বর্তমানে খেলাফত আন্দোলনের জেলা আমীর।
খোমেনি হুজুর বলেন, তার কোন কর্মী নেই। ২০১৮সালের পোস্টার নিয়ে এখনও প্রচারণা চালাচ্ছেন। তিনি অপচয় পছন্দ করেন না। তিনি ৭০সালে ইসলামিক ডেমোক্রেটিক পার্টির হয়ে নির্বাচন করেন। ১৯৮৬সাল থেকে খেলাফত আন্দোলনের হয়ে নির্বাচন শুরু করেন। নির্বাচন করেছেন ইউনিয়ন পরিষদ ও সংসদ উপনির্বাচনে। তার দাবি ইউনিয়ন পরিষদে তাকে অল্প ভোটে হারানো হয়েছিলো। তিনি বরুড়া ছাড়াও দেবিদ্বার,মুরাদনগর ও কুমিল্লা সদরেও নির্বাচন করেন। তিনি ২০১৪সালে তিনি নির্বাচন করেননি।
খোমেনি হুজুর আরো বলেন, আমি আশা করি অবশ্যই নির্বাচিত হয়ে সংসদে যেতে পারবো। সংসদে মজলুম মানুষের পক্ষে কথা বলবো। এক বছর সময় পেলে আমি বরুড়াকে আলোকিত জনপদ হিসেবে গড়ে তুলতে পারবো। আমার বাবা ও দলের নির্দেশ অনুযায়ী জীবনের শেষ দিন পর্যন্ত নির্বাচন করে যাবো।