বর্ণিল আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করলেন এমপি সীমা

‘শেখ হাসিনার হাতেই নিরাপদ বাংলাদেশ’–এমপি সীমা

আমোদ প্রতিনিধি।।

কুমিল্লায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালিত হয়েছে। সোমবার নগরীর মডার্ন কমিউনিটি সেন্টার মিলনায়তনে বর্ণিল আয়োজনে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করেন মহানগর আওয়ামী লীগ সহ-সভাপতি, সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা। এ সময় প্রধানমন্ত্রীর নামে নানা স্লোগানে স্লোগানে মিলনায়তন মুখরিত করেন এমপি সীমা।

শুরুতে সংক্ষিপ্ত আলোচনা পরে দোয়ার আয়োজন করা হয়। বক্তব্যে এমপি সীমা বলেন,বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশ হতো না। বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকল্প নেই। শেখ হাসিনার হাতেই নিরাপদ আমাদের প্রিয় বাংলাদেশ। তার নেতৃত্ব আজ বিশ্ব দরবারে প্রশংসিত। দোয়া শেষে কেক কেটে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন পালন করা হয়। ব্যাপক উৎসাহ উদ্দীপনায় স্লোগানে অংশ নেন নগরীর ২৭টি ওয়ার্ড ও সদরের বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরা।

 

এ সময় উপস্থিত ছিলেন প্রবীণ আওয়ামী লীগ নেতা শফিকুল ইসলাম শিকদার, কুমিল্লা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি মাসুদ পারভেজ খান ইমরান,মহানগর মহিলা লীগ সভাপতি সাইফুন্নাহার মিতা,সাধারণ সম্পাদক আইরীন আহমেদ,আওয়ামী লীগ নেতা পাপন পালসহ অঙ্গসংগঠনের প্রমুখ নেতৃবৃন্দ।