বহিস্কারাদেশ মাথায় নিয়েই মিছিলে সাক্কু

আমোদ প্রতিনিধি।

দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ গ্রহণ করায় কুমিল্লা সিটি কর্পোরশনের সাবেক মেয়র ও কেন্দ্রীয় বিএনপি নেতা মনিরুল হক সাক্ককেু বহিস্কার করে কেন্দ্রীয় বিএনপি। বহিস্কারাদেশ মাথায় নিয়েও সাংগঠনিক কর্মসূচী পালন করে যাচ্ছে বিএনপির এই নেতা।

যুবদলের ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে র‌্যালী ও আনন্দ মিছিল করেছে কুমিল্লা মহানগর ও দক্ষিণ জেলা যুবদল। বৃহস্পতিবার সকালে নগরী নানুয়া দিঘিরপাড়ে সাবেক মেয়র মনিরুল হক সাক্কুর কার্যালয়ে বিভিন্ন ওয়ার্ড ও এলাকা থেকে মিছিল নিয়ে নানা শ্লোগানে সমবেত হোন নেতাকর্মীরা। পরে উচ্ছসিত মিছিলটি নানুয়া দিঘি প্রদক্ষিণ করে। এসময় বেগম জিয়ার মুক্তি ও সাবেক মেয়র মনিরুল সাক্কুর বহিষ্কার আদেশ প্রত্যাহারের দাবী জানান তারা।

আনন্দ মিছিলের আগে ফটোসেশনে অংশ গ্রহণ করেন বিএনপি নেতা মনিরুল হক সাক্কু। এ সময় তিনি শান্তিপূর্ণ পরিবেশে কর্মসূচী পালনে নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

মিছিল শেষে বক্তব্য রাখেন কুমিল্লা মহানগর ও দক্ষিণ জেলা যুবদলের নেতারা। এসময় নেতাকর্মীরা বিএনপির চেয়ার পারসন বেগম জিয়ার মুক্তি ও সাবেক মেয়র মনিরুল হক সাক্কুর বহিস্কারাদেশ প্রত্যাহারের দাবি তুলেন। এছাড়াও নেতাকর্মীরা তাদেও বক্তব্যে যুবদলকে এগিয়ে নিতে মেয়র সাক্কুর নানান অবদানের কথা তুলে ধরেন তারা।

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা সিনিয়র সহ সভাপতি ফেরদৌস পাটওয়ারি, সহ সভাপতি মোঃ কবির হোসেন, কুমিল্লা মহানগর সহ সভাপতি লুৎফুর রহমান ভোলা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বদরুল হাসান রাব্বু। জেলা সহ-সভাপতি কাজী আবেদ কবির, মমিন আহম্মেদ রনি,কাজী খায়ের উদ্দিন রতন, মোঃ ইকবাল হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আবুল কাশেম, মোঃ সাহাদাত হোসেন (সানি),মোঃ আব্দুর রাজ্জাক, মোঃ আব্দুর রহিম খাঁন, মোঃ জসিম উদ্দিন, মোঃ ফরিদ মিয়া, মহানগর যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল হালিম, ইকরাম হোসেন ইকু, জেলা সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, মোঃ সাইদুল হক,কাজী মোহাম্মদ নেহাল,শরীর আহাম্মদ টিপু,হাজী ওসমান গনি শাহিদ,লিটন চন্দ্র পাল সহ সাংগঠনিক সম্পাদক মোঃ সামছুল আলম, অন্তর আহাম্মদ সুমনসহ অন্যান্য নেতৃবৃন্দ।