বাসের ধাক্কায় দুই বোন-মেয়েসহ নিহত ৪

প্রতিনিধি।।

কুমিল্লার চান্দিনায় বাসের ধাক্কায় দুই বোন,এক বোনের মেয়ে, সিএনজি অটোরিক্সার চালকসহ চারজন নিহত হয়েছেন। সোমবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার কাঠেরপুল নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- কুমিল্লার চান্দিনা উপজেলার নাওতলা গ্রামের মঞ্জুরুল আলমের মেয়ে তন্নী (২০)। তিনি চান্দিনা পৌর এলাকার ছায়কোট গ্রামের আবু সাঈদের স্ত্রী। তন্নীর মেয়ে মুনতাহা (২), তন্নীর খালা পাশের দেবিদ্বার উপজেলার বাগমারা গ্রামের আবু ইউসুফের স্ত্রী রেজিয়া বেগম (৪৫) এবং দেবিদ্বার উপজেলার ছোটনা গ্রামের বাবুল মিয়ার ছেলে সিএনজি অটোরিক্সা চালক হাবিবুর রহমান (২৫)।
আহতরা হলেন- চান্দিনার নিহত তন্নীর মা রাজিয়া বেগম (৪০), ভাই সিয়াম (১৬), নিহত রেজিয়ার ছেলে জাহিদ (১৮)।
আহত তিনজনকে কাবিলা ইস্টার্ণ মেডিকেল কলেজ(কুমেক) হাসপাতাল থেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে আহত রাজিয়াকে কুমেক থেকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
প্রত্যক্ষদর্শী বাস যাত্রী জালাল উদ্দিন রিমন জানান, কুমিল্লামুখী একটি সিএনজি অটোরিক্সাটিকে কাঠেরপুল ডাম্পিং এলাকায় বেপরোয়া গতি সম্পন্ন বাস পিছন থেকে ধাক্কা দেওয়ার পর পিছন থেকে অপর একটি পিকআপ ভ্যান চাপা দেয়। এতে সিএনজি অটোরিক্সা দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই দুই নারীর মৃত্যু হয়। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠাই।
কাবিলা ইস্টার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের মেডিকেল এসিস্ট্যান্ট সোলেমান হোসেন জানান, আমাদের হাসপাতালে শিশু মুনতাহা ও চালক হাবিবুর রহমান মারা যান।
ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার অফিসার ইন-চার্জ আকুল চন্দ্র বিশ্বাস বলেন, ঘটনাস্থলে দুই নারী নিহত হয়েছেন। ইস্টার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে একটি কন্যা শিশু ও সিএনজি অটো রিকশার চালক মারা গেছেন। আমরা বাস ও পিকআপ ভ্যানকে চিহ্নিত করার চেষ্টা করছি।