বিএনপি ছিনতাইকারী দলঃ স্থানীয় সরকার মন্ত্রী 

 প্রতিনিধি।।
স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপি বলেছেন, বিএনপির মির্জা ফখরুল বলেন আওয়ামী লীগ থেকে ক্ষমতা ছিনিয়ে নেবেন। তাহলে ছিনিয়ে নেয় তো ছিনতাইকারীরা কাজ। বিএনপি একটি ছিনতাইকারী দল। বিএনপি ক্ষমতা ছিনিয়ে নিতে চায়, ছিনতাই করে ক্ষমতায় যেতে চায় বিএনপি আর আওয়ামীলীগ জনগণের রায় নিয়ে ক্ষমতা থাকতে চায়। দেশের জনগণ ছিনতাইকারীদের ক্ষমতা নিবেন না।
সোমবার কুমিল্লার লাকসাম উপজেলা ও পৌরসভা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
লাকসাম সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত সম্মেলনে প্রধান বক্তা ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি। বাংলাদেশ আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আব্দুস সবুর।
লাকসাম উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব ইসহাক মিয়ার সভাপতিত্ব সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় ও জেলা উপজেলা নেতৃবৃন্দ বক্তব্য দেন ।
এসময় উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট ইউনুস ভূঁইয়া, পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তারারক উল্লাহ কায়েস,  সাধারণ সম্পাদক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহব্বত আলী, পৌর মেয়র অধ্যাপক আবুল খায়ের, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম হিরাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে প্রধান বক্তা মুজিবুল হক এমপি বলেন, বাংলাদেশে একমাত্র ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ। ঐতিহ্যবাহী সংগঠন আর কোন সংগঠন দাবি করতে পারেনা। কারণ বাংলাদেশ আওয়ামী লীগের অনেক ঐতিহ্যের অর্জন আছে। ৬ দফা আন্দোলন, ১১ দফা, ভাষা আন্দোলন, মহান স্বাধীনতাসহ ব্যাপক অর্জন। এ ঐতিহ্যবাহী সংগঠনের সভানেত্রী মাননীয় প্রধানমত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে দেশকে উন্নয়নের  শিখরে পৌঁছেছেন। দেশের অলিগলিতে উন্নয়নের ছোঁয়া লেগেছে। বিভিন্ন কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে মানুষের জন্য কাজ করছেন।
বিশেষ অতিথি আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি বলেন, কিছুদিন বিভিন্ন স্থানে বিএনপির নাটক  দেখছি। তাদের মহাসমাবেশ জনতার ঢল বলে প্রচার করছে। দেখা যায় লাকসামের সম্মেলন মানুষের উপস্থিত বিএনপির বরিশালের সমাবেশ থেকেও অনেক লোক বেশি হয়েছে। আওয়ামী লীগের উপজেলার সম্মেলন বিএনপির মহাসমাবেশ থেকেও লোক বেশি হয়।
সম্মেলন শেষে উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইউনুস ভূঁইয়াকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা ভাইস-চেয়ারম্যান মোঃ মহব্বত আলী সাধারণ সম্পাদক করা হয়। লাকসাম পৌর আওয়ামী লীগের সভাপতি তাবারক উল্লাহ কায়েস ও সাধারণ সম্পাদক করা হয় অ্যাড. রফিকুল ইসলাম হিরাকে।
আগামী তিন বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।