বিকেলে যাওয়ার কথা কক্সবাজার, সকালে পানিতে ডুবে মৃত্যু

প্রতিনিধি।।
কুমিল্লার দেবিদ্বারে নানার বাড়ি বেড়াতে গিয়ে পানিতে ডুবে ৪ বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে জেলার দেবিদ্বার উপজেলার হাদিপুর গ্রামে এ ঘটনা ঘটে। শিশুটির নাম আব্দুল্লাহ আল সাফিন। সে ওই উপজেলার জয়পুর গ্রামের সাইফুল ইসলামের ছেলে।
সাফিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে তার বাবা সাইফুল ইসলাম বলেন, সাফিন আমার দ্বিতীয় ছেলে। সপরিবারে মঙ্গলবার বিকেলে আমাদের কক্সবাজার যাওয়ার কথা ছিল। টিকিটও কেটে রেখেছিলাম। কিন্তু কী থেকে কী হয়ে গেল! এসবে বলেই কান্নায় ভেঙে পড়েন তিনি।
স্থানীয় সূত্রে জানা গেছে, জয়পুর ও হাদিপুর পাশাপাশি গ্রাম। সোমবার সাফিন তার মায়ের সাথে নানার বাড়ি হাদিপুর বেড়াতে যায়। মঙ্গলবার সকালে উঠানে বসে সে তার নানির সাথে খেলছিল। নাতিকে উঠানে বসিয়ে নানি শামিমা আক্তার ঘরে যান ফ্রিজ থেকে রান্নার সামগ্রী বের করতে। পরে এসে দেখেন উঠানে সাফিন নেই। অনেক ডাকাডাকি ও খোঁজাখুঁজি করে আর পাওয়া যায়নি সাফিনকে। একটু পর বাড়ির পাশের একটি পুকুরে সাফিনের মরদেহ ভেসে ওঠে। স্বজনরা উদ্ধার করে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
সাফিনের মা সুমাইয়া আক্তার বলেন, আমার স্বামী প্রবাসী। আমার সাফিন জন্মের তিনদিনের মাথায় তিনি বিদেশ চলে যান। গত সপ্তাহে তিনি দেশে এসেছেন। বাচ্চাটা বাবার সাথে ভালো করে মিশতেও পারল না। তার আগে আল্লাহ নিয়ে গেল।