বিচারক জগন্নাথ – সোহেল স্মরণে চাঁদপুর বিচার বিভাগের শোক  র‌্যালি

 চৌধুরী ইয়াসিন ইকরাম, চাঁদপুর ।।

বোমা হামলায় নিহত ঝালকাঠির শহীদ  দুই বিচারক জগন্নাথ পাঁড়ে ও শহীদ  সোহেল আহম্মেদ স্মরণে চাঁদপুর বিচার বিভাগের আয়োজনে শোক  র‌্যালি, স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার ( ১৪ নভেম্বর ) সকালে নিহত দুই বিচারকের স্মরণে চাঁদপুর জেলা জজ আদালত চত্বর থেকে সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ মহসিনুল হকের নেতৃত্বে শোক র‌্যালি বের করা হয়। শোক  র‌্যালিটি জেলা জজ আদালত হতে বের হয়ে শহরের ইলিশ চত্বরে  প্রদক্ষিণ শেষে জেলা জজ আদালতের সামনে  নির্মিত বঙ্গবন্ধুর ম্যুরালের সামনে এসে শেষ হয়। র‌্যালিতে বিচারক,  কর্মকর্তা – কর্মচারী ও আইনজীবীরা অংশ নেন।
র‌্যালি শেষে জেলা জজ আদালত ভবনের সম্মেলন কক্ষে দুই বিচারকের স্মরণে স্মরণ সভা ও  দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

স্মরণ সভায় সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ মহসিনুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন নারী ও শিশু  নিযাতন দমন টাইবুন্যালের বিচারক আবদুল হান্নান,  চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ নুরুল আলম সিদ্দীক, অতিরিক্ত জেলা ও দায়রা জজ (১) ফারহানা ইয়াছমিন, অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২)  শাহেদুল করিম,  অতিরিক্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ শহীদুল আমিনসহ অ্যোন্য বিচারকরা।

উল্লেখ্য- ২০০৫ সালের এই দিনে কোয়ার্টার থেকে আদালতে যাওয়ার পথে  ঝালকাঠি জেলা জজশিপের দুই  বিচারক শহীদ সোহেল আহমেদ ও  জগন্নাথ  পাঁড়কে বহনকারী   গাড়িতে বোমা মেরে হত্যা করে জেএমবি।