বুড়িচংয়ে ইসলামী ফ্রন্টের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ 

 

সংবাদ বিজ্ঞপ্তি।।

গতকাল রবিবার দুপুরে কুমিল্লার বুড়িচংয়ে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুবসেনা ও ছাত্রসেনার উদ্যােগে দলের কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার ও ষড়যন্ত্রের প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন উপজেলা সদরে অনুষ্ঠিত হয়।
এসময়ে উপস্থিত ছিলেন, অধ্যক্ষ মাওলানা মুফতি মোঃ আবুল হোসেন আলকাদরী, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট বুড়িচং উপজেলা সাধারণ সম্পাদক বিশিষ্ট লেখক, গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির, খলিফা মোঃ আবদুল কাদের মাইজভান্ডারি, মাওলানা আবদুস ছালাম, নাজির মিয়া খন্দকার, মুফতি মাওলানা মোঃ রেজাউল করিম নিজামী, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার উপজেলা সহসভাপতি মোঃ ছালাউদ্দিন মামুন, মোঃ নুরুল্লাহ শিবলী সাদকপুরী, মোহাম্মদ জুয়েল, মোঃ আলী তৈয়ব, মেঃ পিয়াস মজিদ ও যুবনেতা মোঃ ফখরুল আলম প্রমুখ।
সমাবেশে জননেতা জাহাঙ্গীর আলম জাবির বলেন,মহান আল্লাহ তায়ালার প্রিয় হাবীব হুজুর সাঃ এর আদর্শবাহী তথা আহলে সুন্নাত ওয়াল জমা’আত এর মতাদর্শি জাতীয় সংগঠন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, যুব ও ছাত্র সংগঠন বাংলাদেশ ইসলামী যুব ও ছাত্রসেনার বিরুদ্ধে কেউ কিছু করতে পারবে না। কারণ, কোরআন- সুন্নাহ ভিত্তিক সমাজ প্রতিষ্ঠার নিবেদিত সংগঠন ছাত্রসেনা। যা হযরতে আউলিয়ায়ে কেরামগণের মদদ পুষ্ট সুন্নি জনতার অহিংস ও প্রিয় সংগঠন। ঈমানী ফৌজ খ্যাত, মদিনার সৈনিক ও মুজাহিদ নামে প্রতিষ্ঠিত সংগঠনকে কেউ মিথ্যা  অপপ্রচার – অপবাদ, ষড়যন্ত্র ও মামলা দিয়ে দমন করা সম্ভব নয়। বরংযারা ষড়যন্ত্রকরে তারাই ইতিহাসের অন্ধকারে তলিয়ে যাবে ইনশাআল্লাহ।