ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে বিদ্যুৎস্পর্শে নির্মাণ শ্রমিকের মৃত্যু 

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে নির্মাণাধীন ভবনে কাজ করাকালে বিদ্যুৎস্পর্শে মর্মান্তিক মৃত্যু ঘটে নির্মাণ শ্রমিক নিয়ামুল মিয়ার। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে পাঠিয়েছে মর্গে। বুধবার (০৭ সেপ্টেম্বর) দুপুরে উপজেলার উরখুলিয়া গ্রামের এই মর্মান্তিকতায় নিহত নিয়ামুল মিয়া(২৩) ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার বাকাইল গ্রামের সুদন মিয়ার ছেলে। 
ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা গেছে, নবীনগর উপজেলার বিদ্যাকুট ইউনিয়নের উরখুলিয়া গ্রামে নতুন ভবন নির্মাণ করছেন স্বপন মিয়া। বেশ কয়েকদিন ধরেই সাতজন নির্মাণ শ্রমিক নিয়মিত কাজ করে যাচ্ছেন। বুধবার দুপুরে ষ্টীলের সিট তোলার সময় অসাবধানবসত ভবনের পাশে থাকা বৈদ্যুতিক তারে স্পর্শিত হয় নিয়ামুল। তৎক্ষণাত সহকর্মীরা তাকে উদ্ধার করে আশঙ্কাজনক অবস্থায় নবীনগর উপজেলা হাসাপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ঘটনার খবর পেয়ে নবীনগর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করাসহ নিহতের মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
নবীনগর থানার পরিদর্শক (ওসি) মোহাম্মদ সাইফউদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’